Kangana Ranaut: 'জিহাদিদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করুক সরকার', 'খালিস্তান' ইস্যুতে সরব কঙ্গনা
Kangana Ranaut (Photo Credit: Instagram)

মুম্বই, ১৩ মে:  আর কয়েকদিনের মধ্যেই মুক্তি পাবে 'ধাকড়' (Dhaakad)। ২০ মে ধাকড়ের মুক্তির আগে ফের আলোচনায় কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।  ধাকড়ের প্রচারে হাজির হয়ে কঙ্গনা 'খালিস্তান' ইস্যুতে মুখ খুললেন।  খালিস্তান ইস্যুতে মুখ খুলে কঙ্গনা রানাউত বলেন, পাঞ্জাব সব সময় ভারতের অবিচ্ছেদ্য অঙ্গ। কিছু মানুষের দাবি দাওয়ার জেরে দেশ থেকে কখনও পৃথক হতে পারে না পাঞ্জাব। এই ধরনের অপরাধীদের সাধারণ মানুষ কখনও সমর্থন করেন না। এই ধরনের অপরাধীদের বাইরের বিভিন্ন দেশ থেকে মদত দেওয়া হয় বলে অভিযোগ করেন কঙ্গনা।  পাশাপাশি জঙ্গিদের অনৈতিক দাবিদাওয়া কখনও মেনে নেওয়া হবে না বলেও সুর চড়ান অভিনেত্রী।  এসবের পাশাপাশি তিনি আরও বলেন, 'আমরা প্রত্যেকে ভারতীয় এবং প্রত্যেক অখণ্ড ভারত চাই।'

কঙ্গনার কথায়, জঙ্গি বা অপরাধীরা কখনও সমর্থনযোগ্য নয়। দেশের আইন মেনে তাদের শাস্তি দিতে হবে। এই ধরনের জঙ্গি এবং অপরাধীদের বিরুদ্ধে সরকার যাতে কড়া পদক্ষেপ করে, সে বিষয়ে জোর সওয়াল করেন কঙ্গনা।

আরও পড়ুন:  J&K: কাশ্মীরি পণ্ডিত খুনের পর থেকে উত্তেজনা, আরাগামে ২ জঙ্গিকে খতম করল সেনা বাহিনী

পিটিআইয়ের খবর অনুসারে, অকালি দলের নেতা মজিন্দ্র সিং শীর্ষা কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সম্প্রতি নিজের একটি পোস্টে দেশের আন্দোলনের সঙ্গে যুক্তদের বিরুদ্ধে কঙ্গনা ইচ্ছে করে অহেতুক অভিযোগ করেন।  কৃষক আন্দোলনের সঙ্গে যুক্তদের 'খালিস্তানি মুভমেন্ট' বলে কেন দাগিয়ে দেন, সে বিষয়েও প্রশ্ন তোলেন মজিন্দ্র সিং শীর্ষা।