Deepika Padukone and Kartik Aaryan: সোশ্যাল মিডিয়ায় একে অপরের তারিফে মগ্ন দীপিকা পাদুকোন কার্তিক আরিয়ান, ব্যাপারটা কী?
দীপিকা পাদুকোন ও কার্তিক আরিয়ান (Photo Credits: Getty Images)

লকডাউনে বি-টাউনের সেলেবরা নিজেদের মতো করে কাটাচ্ছেন কোয়ালিটি লাইফ। তারমধ্যেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে চলছে কতরকমের প্রচার। পাবলিসিটি স্ট্যান্টের জন্য এই করোনার বাজারে ইনস্টাগ্রামের জুড়ি নেই। এই এখন যেমন নেটদুনিয়ায় হট টপিক বলিউড ডিভা দীপিকা পাদুকোন (Deepika Padukone) ও উঠতি নায়ক কার্তিক আরিয়ান। এই জুটিকে কী রুপোলী পর্দায় দেখা যাবে? যদি নাই বা দেখা যায় তাহলে কেন তাঁরা একের পর এক পোস্টে পরস্পরের তারিফ করে চলেছেন? এর নেপথ্যে কী কাজ করছে পাবলিসিটি স্ট্যান্ট, নাকি অন্য কিছু? ওই যে একবার হল না, দীপিকা বিমানবন্দরে পৌঁছেছেন, কার্তিক আরিয়ানও সেখানেই সেসময় উপস্থিত ছিলেন।

দীপিকার হাতে তখনও খানিকটা সময় থাকায় বিমানবন্দরের মধ্যেই নিজের সিনেমার ড্যান্স স্টেপবলিউড ডিভাকে শেখানোর চেষ্টা করেন কার্তিক আরিয়ান। অনলাইনেও দীপিকাকে সবসময় প্যাম্পার করে চলেছেন তিনি। তবে এখানেও যখন দেওয়া নেওয়া সূত্র এসেই পড়ল, তখন দীপিকাই বা বাদ যাবেন কেন। তিনিও সোশ্যাল মিডিয়ায় এই সহকর্মী অভিনেতার জন্য সময় দিচ্ছেন। কেন কার্তিক আরিয়ান দাড়ি শেভ করেন না তানিয়ে ইনস্টাতে তো একদিন প্রশ্নই করে ফেললেন রণবীর ঘরনী। মনে আছে নিশ্চয়? দেখুন সোশ্যাল মিডিয়ায় এই দুই সেলেব পরস্পরকে ইমপ্রেস করতে কীই না করছেন। কান ফ্লিম ফেস্টিভ্যালে ভারতীয় সিনেমার প্রতিনিধিত্ব করার আগে যখন সাজগোজ চলছে। সেই সময় নিজের আনন্দেই সামান্ নাচও করেছিলেন দীপিকা। সেই নাচের ভিডিও পোস্ট করে তিনি শিরোনাম দিলেন গ্রিনরুম সেনানিগানস। আরও পড়ুন-Pregnant Elephant Death: কেরালায় অন্তঃসত্ত্বা হাতি মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার ১ অভিযুক্ত

 

View this post on Instagram

 

Green Room Shenanigans...🎧🎤 #cannes #throwbackthursday

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

এই দেকেই কার্তিকের প্রশ্ন সেনানিগানস-এর প্রকৃত অর্থ কী? দীপিকা জানালেন, নিজের করা সবথেকে প্রিয় বিষয়টিই হল সেনানিগানস। কার্তিক যে দীপিকা পাদুকোনকে পাখির চোখ করেছেন তা আর আলাদা করে বলার প্রয়োজন নেই। কেননা বিয়ে কলে দীপিকার মতো বউকেই তাঁর পছ্ন্দ, এমন কথা আগেই প্রকাশ্যে বলেছেন কার্তিক আরিয়ান। কেননা দীপিকা যেবাবে তাঁর স্বামী রণবীরকে নিয়ে দাম্পত্যের শো অফ করেন তা কার্তিক আরিয়ানের খুব ভাল লাগে। এমনকী  হাইপোথিটিক্যালি যদি তাকে কোনও গে-র সঙ্গে অভিনয় করতে হয়, তখন বলিউড স্টারকে বাছবেন কার্তিক আরিয়ান? ঝটিতি জবাব ছিল, রণবীর সিং। ফের দীপিকা যোগ। যদি ক্যাটরিনা কাইফের নায়ক হওয়ার সুয়োগ আসে, প্রশ্নের জবাবে কার্তিক বলেন দীপিকার বিপরীতেই তাঁকে বেশি মানাবে। এসব দেখেশুনে বেশ বোঝা যাচ্ছে এই জুটি কোনও প্রজেক্টে সাইন করেছে, তবে তা যে কী এখনও স্পষ্ট নয়।