Sushanth Singh Rajput Death Case: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে ৬ জন অভিযুক্ত ও অন্যদের নামে মামলা রুজু সিবিআই-র
Sushant Singh Rajput (Photo Credits: Instagram)

নতুন দিল্লি, ৬ অগাস্ট: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত ৬ জন অভিযুক্ত ও অন্যদের নামে মামলা রুজু করল সিবিআই। রিয়া চক্রবর্তী, ইন্দ্রজিৎ চক্রবর্তী, সন্ধ্যা চক্রবর্তী, শৌমিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা, শ্রুতি মোদি এবং অন্যদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। আজই এই মামলা হাতে নেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি। বিকেলেই সংস্থাটি জানায় যে তারা কেন্দ্রীয় সরকারের থেকে এই মামলার তদন্ত করার অনুমতি পেয়েছে। মামলা রুজুর বিষয়টি নিয়ে ভাবনাচিন্তা করছে। বিহার পুলিশের সঙ্গেও তারা যোগাযোগ করেছে।

গত সপ্তাহে সুশান্তের বাবা কে কে সিং রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করার পর থেকেই তদন্তের মোড় ঘুরে যায়। হাতে আসে একের পর এক বিস্ফোরক তথ্য। তদন্তে মুম্বই যায় বিহার পুলিশ। যদিও মুম্বই পুলিশের বিরুদ্ধে আসে অসহযোগিতার অভিযোগ। পাটনা থেকে আসা পুলিশ আধিকারিককে তদন্ত করতে না দিয়ে কেন কোয়ারেন্টাইনে পাঠানো হল? সেই প্রশ্নও উঠছিল। আরও পড়ুন: Sushant Singh Rajput: ভাই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে পুরনো চ্যাট প্রকাশ্যে আনলেন দিদি শ্বেতা সিং কীর্তি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় রিয়ার বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ এনেছেন প্রয়াত অভিনেতার বাবা। সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা সরিয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। তাঁর সেই অভিযোগ পেয়ে আলাদা মামলা রুজু করেছে ED। রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে তারা। আগামীকাল বেলা ১১টার মধ্যে ইডির দপ্তরে হাজিরা দিতে হবে রিয়াকে।