Sanjay Dutt: 'তুমি জয়ী হবেই এই যুদ্ধে', টুইটে সঞ্জয় দত্তকে মনোবল যোগালেন মনীশা কৈরালা এবং যুবরাজ সিং
Manisha Koirala, Yuvraj Singh, Sanjay Dutt (Photo Credits: Facebook)

মনীশা কৈরালা এবং যুবরাজ সিং। একজন ক্রিকেটার আর অপরজন অভিনেত্রী। দু'জনেরই ক্যান্সারকে জয়ী করার গল্প আমাদের সকলেরই জানা। সঞ্জয় দত্তের স্টেজ ৩ ফুসফুস ক্যান্সারের খবর প্রকাশ্যে আসতেই তাঁর জন্য কলম তুললেন মনীশা এবং যুবরাজ। সঞ্জয়ের দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করলেন তাঁরা। মণীশা এবং সঞ্জয়। দু'জনেই বলিউড দুনিয়ার সঙ্গে যুক্ত থাকলেও তেমন ঘনিষ্ঠ বন্ধুত্ব নেই তাদের মধ্যে। তবে মনীশা এবং সঞ্জয়- ইয়ালগার (১৯৯২), সানাম (১৯৯৭), কার্তুজ (১৯৯৯), বাঘি (২০০০), খাউফ (২০০০) ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। গত বছর দু'জনের আরও একটি সিনেমা মুক্তি পেয়েছিল, নাম প্রস্থানাম।

বুধবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে মনীশা লেখেন, "তোমার শরীরের খবর জেনে খুব খারাপ লাগল। কিন্তু আমি জানি তুমি পারবে। এর আগে জীবনে আরও কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েছ তুমি। সেই সমস্ত বাধা অতিক্রম করে আজ তুমি সফল হয়েছ। এটা আরও একটা পদক্ষেপ। এটাতেও তোমাকে জয়ী হতে হবে বাবা।"

ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেন। তিনি লেখেন, "এই রোগের কী যন্ত্রনা আমি জানি। তবে আমি এটাই জানি যে তুমি খুব শক্তিশালী। এই কঠিন পরিস্থিতির মোকাবিলা তুমি করতে পারবেই।"

আগের সপ্তাহে হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর ১১ অগাস্ট সকালে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন ৬১ বছরের অভিনেতা সঞ্জয় দত্ত। এরপর অনুরাগীদের মনে ছিল খুশির হাওয়া। কিন্তু সেই খুশিও টিকল না বেশিক্ষণ। বিকেল হতেই তিনি টুইট করে জানান, আগামী বেশ কয়েকদিনের জন্য সঞ্জয় দত্ত বলিউড থেকে বিরতি নিচ্ছেন। তবে চিন্তা করার কিছু নেই। কিছুদিনের মধ্যেই ফের তিনি কাজে যোগ দেবেন।