Breathe Into The Shadows Review: অভিষেক বচ্চন এবং অমিত সাধের দুর্দান্ত থ্রিলার সিরিজ মুক্তি পেল আজ
Breathe Into the Shadows Review (Photo Credit: File Image)

Breathe Into The Shadows Bengali Review: (বিজ্ঞপ্তি: সিরিজের প্রথম চারটি এপিসোডের উপর লেখা এই রিভিউটি)। সিনিয়র ইনস্পেকটর কবির সাওয়ান্ত (অমিত সাধ) ফিরলেন। গত এপিসোডের থেকে অভিনয়ে আরও একধাপ এগিয়ে এই ছবিতে রয়েছেন কবির। আগের সিরিজটিতে দেখানো হয়েছিল কবিরের ব্যক্তিগত জীবন। স্ত্রীয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ। এরপর স্ত্রী তাঁকে ছেড়ে চলে যান প্যারিসে। ১০ জুলাই, শুক্রবার আমাজন প্রাইমে মুক্তি পেল ছবিটি।

অন্যদিকের গল্পে আসা যাক এবার। যে গল্প দিল্লির অভিনাশ সাভারওয়াল (অভিষেক বচ্চন) হলেন একজন অপরাধীদের মনোবিদ। নিজের কাজের ক্ষেত্রে তিনি বেশ নামডাক পেয়েছিলেন এবং পুলিশের তদন্তেও অনেক সাহায্য করেছেন তিনি সাফল্যের সঙ্গে। অভিনাশর স্ত্রী আভা (নিথিয়া মেনেন) একজন শেফ। তাঁদের রয়েছে এক মেয়েও, নাম সিয়া (ইভানা কৌর)।

এক জন্মদিনের পার্টিতে অপহরণ করা হয় সিয়াকে। অজ্ঞাতপরিচয় ব্যক্তির খোঁজে শুরু হয় তদন্ত। ৯ মাস পর অপহরণকারীদের কাছ থেকে ফোন আসে দম্পতির কাছে এবং তাদেপকে একটি অদ্ভুত টাস্ক দেওয়া হয়। এরপরই আসতে আসতে শুরু হবে ছবির গল্পের মোড়।

ছবির পরিচালনায় রয়েছেন মায়াঙ্ক শর্মা। টানটান থ্রিলার ছবিতে উত্তেজনা ধরে রেখেছেন তিনি একনাগাড়ে। ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক বচ্চন এবং নিথিয়া মেনেনের এটিই প্রথম ছবি। অমিত সাধের অভিনয় প্রথম সিরিজের মতই দ্বিতীয় সিরিজেও দেখার মত। বাকিরাও দুর্দান্ত অভিনয় করেছেন।