Sunidhi Chauhan: সুনিধির কনসার্টে বিপত্তি, শো চলাকালীন ভিড় থেকে ভক্ত ছুঁড়ল বোতল, গায়ে এসে লাগতে কী বললেন শিল্পী?
Sunidhi Chauhan (Photo Credits: X)

জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের মধ্যে লাইভ কনসার্ট করার দারুণ চল রয়েছে বলিউড এবং হলিউড ইন্ডাস্ট্রিতে। পছন্দের সঙ্গীত শিল্পীর শোয়ে উপচে পড়া ভক্তের ভিড় থেকে ভেসে আসা উচ্ছ্বাস মঞ্চে থাকা শিল্পীদের উদ্দাম আরও বাড়িয়ে দেয় কয়েকগুণ। সদ্য দেরাদুনের এক বিশ্ববিদ্যালয়ে কনসার্ট করতে গিয়েছিলেন বলিউডের খ্যাতনামা সঙ্গীত শিল্পী সুনিধি চৌহান (Sunidhi Chauhan)। তবে শিল্পীর লাইভ শোয়ের মাঝে ঘটল বিপত্তি। কনসার্ট চলাকালী ভক্তের ভিড় থেকে উড়ে এল একটি ফাঁকা বোতল। তা সুনিধিকে লক্ষ্য করেই ভিড় থেকে কেউ ছুঁড়েছিল। তবে অনুষ্ঠানের মাঝে বোতল এসে গায়ে লাগায় ক্ষিপ্ত হলেন না সুনিধি। গান ধরলেন। এরপর বললেন, 'বোতল ছুঁড়ে কী হবে? শো বন্ধ করতে হবে। আপনারা কি তাই চান?

দেরাদুনের বিশ্ববিদ্যালয়ে সুনিধি চৌহানের কনসার্টের মাঝে ভক্তের বোতল ছোঁড়ার দৃশ্যের ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যা নেটপাড়া জুড়ে হুহু করে ছড়িয়ে পড়ে।

দেখুন সেই ভিডিয়ো... 

সঙ্গীত শিল্পীর কনসার্টের মাঝে ভক্তের এমন আচরণের চরম নিন্দা করেছে নেটিজেন। সর্বপরি ভক্তের উৎশৃঙ্খল আচরণ দেখেও সুনিধি যেভাবে পুরো বিষয়টা ঠাণ্ডা মাথায় সামাল দিয়েছেন তা প্রশংসনীয় বলেই মনে করছেন সংশ্লিষ্ট ভক্তমহল। ভক্তের ভিড় থেকে উড়ে এসেছে ফাঁকা বোতল গায়ে লাগতেই, কয়েক মুহূর্তের জন্যে হতবম্ব হয়ে গিয়েছিলেন সুনিধি। এরপর ঠাণ্ডা মাথায় গান ধরেন। এবং ভক্তদের জিজ্ঞাসা করেন, 'আপনারা কি চান শো বন্ধ হয়ে যাক?' ভক্তের জনজোয়ার থেকে তারস্বরে ভেসে আসে একটি শব্দ, 'না'।  ব্যাস, তারপর আবার কি! হাসি মুখে কনসার্ট চালিয়ে যান শিল্পী।