Priyanka Chopra Jonas Rules: একবছরে ৪২ কোটি বার সার্চ! ইন্টারনেট দুনিয়ায় শীর্ষে 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া
শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া ও সলমন খান (Photo Credits: Facebook)

মুম্বই, ২০ নভেম্বর:  ইন্টারনেটে (Internet) সবচেয়ে বেশি সার্চের তালিকায় প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। এমনই তথ্য উঠে এসেছে SEMrush-এর সমীক্ষা (Survey) থেকে। বলিউডের তাবড় তাবড় অভিনেতা, অভিনেত্রীদের পিছনে ফেলে দিয়েছেন তিনি। SEMrush তাদের সমীক্ষার রিপোর্টে আরও জানিয়েছে , অক্টোবর ২০১৮ থেকে অক্টোবর ২০১৯ এর মধ্যে সবচেয়ে বেশি সার্চের তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও সলমন খান (Salman Khan)।

প্রায় ৪২ কোটি (4.20 Million) বার সার্চ (Search) হয়েছেন পিগি চপস। তারপরেই রয়েছেন 'দাবাং' সলমন খান। গত একবছরে ২০ কোটি বার সার্চ হয়েছেন তিনি। এই সমীক্ষার আগে গত বছর আরেকটি সমীক্ষা হয়। সেখানেও এগিয়ে ছিলেন প্রিয়াঙ্কা। নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে বিয়ের পর থেকেই তাঁকে নিয়ে নেটিজেনদের চাহিদা সবচেয়ে বেশি বলে দেখা গেছে। শুধু বলিউডে নয় হলিউডেও (Hollywood) তিনি অনেক বেশি সার্চ হয়েছেন।

আরও পড়ুন, মাত্র ২৪ বছর বয়সে দত্তক সন্তানের মা হয়েছেন সুস্মিতা সেন, বিশ্বসুন্দরীর জন্মদিনে দেখে নিন কিছু গুরুত্বপূর্ণ ছবি ও ভিডিও

তবে বলিউড (Bollywood) নায়িকাদের মধ্যে সার্চের তালিকায় সানি লিওন, দীপিকা পাডুকোনও আগে বেশ ভালো জায়গা পেয়েছিলেন। প্রথম ও দ্বিতীয় স্থানে এসেছেন একাধিকবার। নেটিজেনদের সার্চের তালিকায় একটা সময় বলিউডের সলমন খান এবং অমরিশ পুরিও একাধিকবার শীর্ষ স্থানে ছিলেন। এবার সব রেকর্ড ভেঙে দিলেন পিজি চপস। বিয়ের পর থেকে এখনও পর্যন্ত খুব বেশি সিনেমায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। আর তাই খবরের শীর্ষে থাকেন তিনি।