COVID Negative Alia Bhatt: করোনায় আক্রান্ত নন আলিয়া, টেস্ট রিপোর্ট নেগেটিভ
আলিয়া ভাট, রণবীর কাপুর ও সঞ্জয়লীলা বনশালি (Photo Credits: PTI, Instagram, Wikimedia Commons)

গতকাল মঙ্গলবার ৯ মার্চ বলিউড গসিপের শীর্ষে ছিল হার্টথ্রব রণবীর কাপুর ও সুপারস্টার ডিরেক্টর সঞ্জয়লীলা বনশালির করোনা আক্রান্ত হওয়ার খবর। এর পরে পরেই নেটদুনিয়ায় আরও একটি খবরে চাঞ্চল্য ছড়ায় যে অভিনেত্রী আলিয়া ভাটও (Alia Bhatt) কোভিড পজিটিভ। কারণ কাজের সূত্রে তিনি পরিচালক সঞ্জয়লীলা বনশালির আশপাশে ছিলেন। একই সঙ্গে অভিনেতা রণবীর কাপুরও ছবির সহ অভিনেতার চরিত্রে রয়েছেন। তিনি যখন মারণ রোগে আক্রান্ত তখন আলিয়াও করোনার শিকার, তাতে সন্দেহ নেই। তবে যতই দুশ্চিন্তায় নেটিজেনরা সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্স ভরান না কেন আলিয়া ভাটের করোনাভাইরাস টেস্ট রিপোর্ট নেগেটিভই এসেছে। এই রিপোর্টই প্রমাণ করেন পুরোপুরি সুস্থ আছেন অভিনেত্রী আলিয়া।

তবে কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এলেও সতর্কতার কারণে আপাতত কোয়ারেন্টাইনে রয়েছেন হায়দার খ্যাত অভিনেত্রী। একই পন্থা নিয়েছেন শুটিং সেটের বাকি কলাকুশলী ও টেকনিশিয়ানরা। যেহেতু পরিচালক সঞ্জয়লীলা বনশালি করোনা আক্রান্ত তাই তাঁর মা লীলা বনশালির কোভিড টেস্ট করা হলে সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। তবুও তিনি সেলফ কোয়ারেন্টাইনে থাকছেন।

মঙ্গলবার অভিনেতা রণবীর কাপুরের কোভিড পজিটিভের খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন মা নীতু কাপুর। তিনি লেখেন, “সবার উদ্বেগ ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ। রণবীরের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। ওর চিকিৎসা চলছে এবং ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে। ও সেলফ কোয়ারেন্টাইনে আছে এবং সবরকম সতর্কতা মেনে চলছে।” মুম্বইয়ের গোরেগাঁও ফিল্ম সিটিতে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবির শ্যুটিং করছিলেন সঞ্জয়লীলা বনশালি। সেই ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। পরিচালক ও নায়ক দুজনই করোনা আক্রান্ত হওয়ায়। আলিয়ার টেস্ট হলে রিপোর্ট নেগেটিভ আসে। এদিকে এই ছবিতে ক্যামিও চরিত্রে রয়েছেন আর এক বলি অভিনেতা অজয় দেহগনও। তাঁকেও কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। আরও  পড়ুন-WB Assembly Elections2021: ৫০ হাজার ভোটে হারবেন বিজেপির নদিয়া চাঁদ বাউড়ি, পুরুলিয়ায় পড়ল পোস্টার

গত বচ চণ্ডীগড়ে ‘যুগ যুগ জিও’ ছবির শুটিংয়ে চম্ডীগড়ে ছিলেন নীতু কাপুর। সেখানে তিনি করোনা আক্রান্ত হলে এয়ার অ্যাম্বুল্যান্সে তাঁকে মুম্বইতে নিয়ে আসা হয়। সেই সেটে কোভিডে আক্রান্ত হয়েছিলেন কুলি নম্বর ওয়ান অভিনেতা বরউম ধাওয়ানও। মায়ের পর এবার ছেলে রণবীরও পড়লেন মারণ রোগের কবলে।