Anil Kapoor: ক্ষমতা ছিল না, তাঁর বেশিরভাগ বিল মেটাতেন সুনীতা, খোলামেলা অনিল কাপুর প্রকাশ করলেন গোপনীয়তা
Anil Kapoor With His Wife (Photo Credit: Instagram)

মুম্বই, ১০ এপ্রিল: নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায় সব সময় খোলামেলা আলোচনা করেন অনিল কাপুর (Anil Kapoor)। জীবন নিয়ে প্রায় কখনওই রাখঢাক করতে দেখা যায় না বলিউডের এই জনপ্রিয় তারকাকে। এবারও নিজের জীবন নিয়ে প্রায় খোলামেলাভাবে গোপনীয়তা উগরে দিলেন অভিনেতা। অনিল কাপুর বলেন, যখন তাঁর কাছে পর্যাপ্ত অর্থ থাকত না, অর্থাৎ যখন বলিউডে তিনি পসার জমাতে পারেননি, তখন তাঁর যাবতীয় খরচের বিল ভরতেন স্ত্রী সুনীতা। অনিল কাপুর আরও জানান,  প্রায় ৫০ বছর আগে সুনীতার সঙ্গে তাঁর প্রথম পরিচয় হয়। ওই সময় তিনি আর্থিকভাবে সাবলীল ছিলেন না। তবে দুজনের মধ্যে আর্থিক পার্থক্য থাকলেও, সুনীতা কখনও সম্পর্ক থেকে বেরিয়ে যাননি।

আরও পড়ুন: Sonam Kapoor: বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সোনম কাপুর

এমনকী, অনিল কাপুরের যত বিল ছিল, তার বেশিরভাগটাই বহন করতেন সুনীতা। এমনকী তাঁরা যখন সম্পর্কে জড়ান, সুনীতা এবং তিনি কোনও ভাল রেস্তোরাঁত গেলে, নিজেই বিল দিতেন। আবার কখনও রেস্তোরাঁয় আগে থেকে বিল দিয়ে রাখতেন বলেও জানান অনিল কাপুর। কখনও সুনীতা বুঝতে দেননি, অনিল কাপুর ওই সময় অনেক কিছু বহন করতে পারবেন না।

১৯৮৪ সালের ১৯ মে বিয়ে করেন অনিল কাপুর এবং সুনীতা। বিয়ের পর সোনম (Sonam Kapoor), তাঁদের প্রথম সন্তানের জন্ম হয়। সাওয়ারিয়া দিয়ে সোনম বলিউডে পা রাখেন। ছোট মেয়ে রিয়া কাপুর একজন প্রযোজক। অন্যদিকে অনিল, সুনীতার ছেলে হর্ষবর্ধনও অভিনয়ের মাধ্যমে নিজের পরিচয় গড়তে ব্যস্ত বলিউডে।