Saif Ali Khan: 'হ্নিন্দু ভাবাবেগে আঘাত করেছে ভূত পুলিশ', সমালোচনার মুখে সইফ
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ৬ জুলাই: 'ভূত পুলিশের' (Bhoot Police) পোস্টার নিয়ে ফের বিতর্কের মুখে সইফ আলি খান। ভূত পুলিশের নামে যে পোস্টার প্রকাশ্যে আনা হয়েছে, সেখানে সইফের পিছনে কেন হিন্দু সাধুদের মুখ বসানো হয়েছে! সব সময় কেন হিন্দুদের ভাবাবেগ নিয়ে টানাহেঁচড়া করা হয়! কেন কোনও মৌলানার ছবি বসানো হয় না কোনও ছবির পোস্টারে! ভূত পুলিশের পোস্টার প্রকাশ্যে আসতেই ফের ফুঁসে উঠছেন নেট জনতার (Netizens) একাংশ।

ভূত পুলিশের পোস্টারে কেন সইফ আলি খানের (Saif Ali Khan) পিছনে হিন্দু সাধুদের মুখ রয়েছে, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ। এমনকী, অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ 'তাণ্ডব' নিয়ে প্রতিবাদের পর কেন ফের ভূত পুলিশের ক্ষেত্রেও একই ঘটনা বিষয়ের অবতারণা করা হল, তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই।

আরও পড়ুন: Mandira Bedi: 'ভাল থেকো আমার রাজি', রাজের মৃত্যুর পর ভগ্ন হৃদয়ে স্মৃতিচারণ মন্দিরার

ভূত পুলিশের সইফের ওই পোস্টার প্রকাশ্যে আসতেই তা শেয়ার করেন করিনা কাপুর খান। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে পোস্টার শেয়ার করেন করিনা। এরপরই শুরু হয় জোর বিতর্ক।

 

View this post on Instagram

 

প্রসঙ্গত করিনাকে  (Kareena Kapoor Khan)নিয়েও সম্প্রতি জোর আলোচনা শুরু হয় ট্য়ুইটারে। সীতার চরিত্রে অভিনয়ের জন্য করিনা কেন ১২ কোটি পারিশ্রমিক চাইলেন, তা নিয়ে কটাক্ষ করা হয় অভিনেত্রীকে। এমনকী বয়কট করিনা কাপুর খান বলে হ্যাশট্যাশও জুড়তে শুরু করে সোশ্যাল হ্যান্ডেলে। যা নিয়ে ওই সময় সরগরম হয়ে ওঠে সংবাদমাধ্যম। যদিও করিনা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।