Bigg Boss 14: বিগ বস ১৪-র সঞ্চালনার দায়িত্বে সলমন খান, প্রতি এপিসোডে দর হাঁকালেন ২০ কোটি
সলমন খান। (Photo Credits: Yogen Shah)

লকডাউন (Lockdown) হোক বা না হোক। করোনা সংক্রমণ (Coronavirus) লাফিয়ে লাফিয়ে বাড়ুক বা না বাড়ুক। বিগ বস এগোচ্ছে তার নিজের নিয়মেই। বিগ বস ১৪-র (Bigg Boss 14) প্রস্তুতি শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। নিউ নর্মালের উপর ভিত্তি করেই তৈরি হচ্ছে এবারের বিগ বস। ১৪ জন প্রতিযোগীকে নিয়ে কোয়ারেন্টাইনের বিষয়টি মাথায় রেখে প্রস্তুত হচ্ছে বিগ বস। মুম্বইয়ের বিভিন্ন হোটেলের সঙ্গে চলছে কথাবার্তা। কোভিড-১৯ টেস্ট এবং হোটেলে কোয়ারেন্টাইন থাকার পরই বিগ বস হাউজে প্রবেশের সুযোগ পাবেন প্রতিযোগীরা। আর সেই প্রতিযোগিতায় মুখ্য আকর্ষণ হিসেবে সঞ্চালক এবারও থাকছেন সলমন খান (Salman Khan)।

এবার বিগ বসের কথায় আসা যাক। বিগ বস মানেই সলমন খান। এই প্রতিযোগিতার বেশিরভাগ দর্শকই দেখেন শুধুমাত্র সলমন খানের জন্যই। ইতিমধ্যেই নিজের বাড়ির মধ্যেই প্রোমোশ্যুট করেছেন সলমন। বেশ কিছু রিপোর্টে দাবি করা হচ্ছে বিগ বস ১৪-র জন্য ২০ কোটি টাকার দর হাঁকিয়েছেন সলমন খান, তাও মাত্র একটি এপিসোডের জন্য। পুরো এপিসোডের জন্য সবমিলিয়ে ৪৫০ কোটি টাকা আয় করতে চলেছেন সলমন খান।

মিড-ডে সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, "গত বছর সলমন খান এক একটি এপিসোডের জন্য ১৫.৫ কোটি টাকার দর হাঁকিয়েছিলেন। এবছর একধাক্কায় প্রায় ৫কোটি টাকা দর বাড়িয়েছেন তিনি। অর্থাৎ তিন মাসে টাকার পরিমাণ গিয়ে দাঁড়াবে ৪৫০কোটি টাকা। প্রোমো এবং ভার্চুয়াল প্রেস কনফারেন্স-সহ এই দাম ধার্য করা হয়েছে। তবে এই দরদামের বিষয়টি নিয়ে প্রযোজক খুব একটা কষাকষি করবেন না হয়তো কারণ বিগবসের হাই টিআরপি-র অন্যতম কারণ হলেন ভাইজান।" রিপোর্টে আরও জানানো হয়েছে, গত বছরের এপিসোডটিতে ১০টি এপিসোড অতিরিক্ত তৈরি করা হয়েছিল জনপ্রিয়তার খাতিরে। সেক্ষেত্রে সলমন খানকে ৭.৫ কোটি টাকা দেওয়া হয়েছিল অতিরিক্ত ১০টি এপিসোডের প্রতি দিনের হিসেবে। তবে এক্ষেত্রে যদি তেমন কোনও পরিস্থিতি তৈরি হয়, তাহলে সলমন খানের টিম এবং বিগ বসের টিম দু'পক্ষ আলোচনার মাধ্যমে সলমন খানের দর স্থির করবেন।

কানাঘুঁষো শোনা যাচ্ছে, বিগ বসে যোগ দেওয়ার জন্য নিয়া শর্মা, জ্যাসমিন ভাসিন, পবিত্র পুনিয়া, নয়না সিং, নিশান্ত সিং মালকানি, অভিনাশ মুখার্জি, গ্যাভি চাহালের সঙ্গে কথাবার্তা চলছে। অন্যদিকে অধ্যয়ন সুমন, সৌম্য ট্যান্ডন, শুভাঙ্গী আত্রে পুরি এবং রাজীব সেনকে বিগ বসে প্রতিযোগী হিসেবে যোগ দেওয়ার জন্য অফার দেওয়া হলেও তাঁরা সেটি ফিরিয়ে দেন।