Ahmed Khan: কঙ্গনা রানাওয়াতের কাছে ক্ষমা চাইলেন Baaghi 3-র পরিচালক
(Photo Credits: Twitter)

মুম্বই, ১১ ডিসেম্বর: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না! তাপসী পান্নুর থাপ্পর ছবি নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন আহমেদ খান ( Ahmed Khan)। এবার কঙ্গনা রানাওয়াত। Manikarnika: The Queen of Jhansi ছবি নিয়ে করেছিলেন বিতর্কিত মন্তব্য। বলেছিলেন, মহিলাকেন্দ্রিক ছবি তৈরি একগুচছ টাকা নাকি নষ্ট করা হয়েছে। শুধু মনিকর্ণিকা ছবি নিয়েই নয়। পাশাপাশি, কঙ্গনার আসন্ন ছবি ধাক্কার নিয়েও বিতর্কিত মন্তব্য করেন বাঘি ৩-র পরিচালক (Baaghi 3)। আহমেদ খানের এহেন বিতর্কিত মন্তব্য কোনওমতে ঢাকাচাপা দেওয়ার চেষ্টাও করেন মনিকর্ণিকা ছবির প্রযোজক সোহেল মাকলাই (Sohail Maklai)। কিন্তু এহেন মন্তব্যের জেরে আহমেদ খানকে টুইটে আক্রমণ করলেন কঙ্গনার বোন তথা ম্যানেজার রঙ্গলি চান্দেল। একের পর এক টুইটে কড়া ভাষায় আহমেদ খানকে আক্রমণ করলেন তিনি। পরিণতি এমনই হয় যে, শেষ পর্যন্ত নাকি কঙ্গনাকে ফোন করে ক্ষমা চেয়েছেন আহমেদ খান। এমনটাই দাবি রঙ্গলির (Rangoli Chandel)।

Navbharat Times-কে সাক্ষাৎকার দেওয়ার সময় বাঘি ৩-র পরিচালক আহমেদ খান বলেন, "মহিলা কেন্দ্রিক ছবি তৈরির কথা অনেকসময়ই ভেবেছি। কিন্তু করতে পারিনি। কারণ এই ধরণের ছবি সেভাবে বক্স অফিস কাঁপাতে পারেনি। যেমন ধরা যাক মনিকর্ণিকা ছবির কথাই। এত লার্জ স্কেলে ছবিটি তৈরি করা হয়েছে। কতটাকা খরচ করা হয়েছে ছবির পিছনে। কিন্ত সেসব টাকাই নষ্ট। ছবির নির্মাতারাও বিশাল পরিমাণ ক্ষতির সম্মুখীন হয়েছেন। এখন ঝাঁসি রানির উপর আরও পাঁচটা ছবি তৈরি হবে। যার মধ্যে ধাক্কার ছবির টিসারও রিলিজ করে গেছে ইতিমধ্যে।"

এরপরই শুরু হয় টুইট লড়াই। আহমেদ খানের এহেন মন্তব্যের জবাব দিতে টুইট করেন রঙ্গোলি। বাঘি ৩ ছবিটি নিয়ে আহমেদ খানকে একহাত নেন তিনি।

রঙ্গলির এই টুইটের পরই ফোন করে ক্ষমা চান আহমেদ খান। টুইটে সেই দাবিও করেছেন রঙ্গোলি।