Aryan Khan Drug Case: সমীর ওয়াংখেড়ে জন্মসূত্রে মুসলিম, দাবি মহা মন্ত্রী নবাব মালিকের
Sameer Wankhede, Nawab Malik (Photo Credit: Twitter)

মুম্বই, ২৬ অক্টোবর: যত দিন যাচ্ছে, তত জটিল হচ্ছে মুম্বই ক্রুজ মামলা অর্থাৎ আরিয়ান খান (Aryan Khan) মাদক মামলা (Drug Case)। এবার এনসিবির (NCB) জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে তোপ দাগলেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। এনসিপি নেতা তথা মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক দাবি করেন, এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে একজন 'মুসলিম'। তাঁর প্রকৃত নাম 'সমীর দাউদ ওয়াংখেড়ে'। পড়াশোনার সময় বিভিন্ন সার্টিফিকেটে জালিয়াতি করে নিজের নাম পালটে ফেলেছেন সমীর ওয়াংখেড়ে। এমনই দাবি করেন নবাব মালিক।

মহারাষ্ট্রের (Maharashtra) মন্ত্রীর ওই দাবির প্রেক্ষিতে তাঁকে একহাত নেন সমীর ওয়াংখেড়ের বাবা ধ্যানদেব ওয়াংখেড়ে। তিনি বলেন, তাঁর নাম ধ্যানদেব, দাউদ নয়। সুতরাং তাঁর ছেলের নাাম সমীর ওয়াংখেড়ে। সেখানে কেন ইচ্ছেকৃতভাবে 'দাউদ' যোগ করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন সমীর ওয়াংখেড়ের বাবা।

এসবের পাশাপাশি তিনি আরও দাবি করেন, বর্তমানে তাঁর ছেলে চক্রবূহ্যের মধ্যে ফেঁসে রয়েছেন। অভিমন্যু হয়ে কাজ করছেন সমীর ওয়াংখেড়ে। সেই কারণে তাঁর ছেলে শত্রু পরিবেষ্টিত হয়ে পড়েছেন বলেও তোপ দাগেন সমীর ওয়াংখেড়েের বাবা ধ্যানদেব ওয়াংখেড়ে।

আরও পড়ুন: Aryan Khan Drug Case: আরিয়ানকে মুক্তি দিতে শাহরুখ খানের থেকে ঘুষ চেয়েছিল এনসিবি, সাক্ষীর দাবিতে তোলপাড়

প্রসঙ্গত গত ৩ অক্টোবর গোয়াগামী (Goa) প্রমোজতরী থেকে গ্রেফতার করা হয় শাহরুখ পুত্র (Shah Rukh Khan) আরিয়ান খানকে। আরিয়ানের পাশাপাশি মুনমুন ধমেচা, আরবাজ শেঠ মার্চেন্টকেও গ্রেফতার করা হয়। আরিয়ানের কাছ চরস উদ্ধার করা হয়েছে বলে দাবি করে এনসিবি। পাশাপাশি গত ৩ বছর ধরে আরিয়ান নেশা করছেন বলেও নাকি তিনি এনসিবির কাছে দাবি করেছেন বলে জানায় এনসিবি। ওই ঘটনার পর থেকেই শুরু হয়ে যায় শোরগোল। এমনকী, আরিয়ানকে মুক্ত করার জন্য এনসিবির সনমীর ওয়াংখেড়ে ২৫ কোটি দাবি করেছেন বলেও তোলা হয় অভিযোগ। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায় প্রায় গোটা দেশ জুড়ে।