Aryan Khan Drug Case: আরিয়ানের সঙ্গে নবাগতা অভিনেত্রীর 'ড্রাগ চ্যাট', আদালতে নথি জমা এনসিবির
ShahRukh With Aryan Khan (Photo Credit: File Photo)

মুম্বই, ২০ অক্টোবর: আরিয়ান খান (Aryan Khan) কি আজ জামিন পাবেন? বুধবার বেলা যত গড়াচ্ছে, তত প্রকট হচ্ছে এই আলোচনা। বুধবার আরিয়ানের জামিনের মামলা শুরুর আগে ফের প্রকাশ্যে আসতে শুরু করে একটি খবর।

জানা যাচ্ছে, আরিয়ান খান এবং এক অভিনেত্রীর মধ্যে মাদক (Drug) নিয়ে কী আলোচনা হয়, তা খুঁজে পেয়েছে পুলিশ। আরিয়ান খান এবং সেই অভিনেত্রীর 'ড্রাগ চ্যাট' আদালতের হাতে তুলে দেওয়া হয়েছে। বলিউডে (Bollywood) সবে সবে পা রাখছেন ওই অভিনেত্রী। তাঁর সঙ্গে শাহরুখ পুত্রের মাদক নিয়ে কী আলোচনা হয়, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এমনকী ওই অভিনেত্রীর নামও প্রকাশ্যে আনা হয়নি।

আরও পড়ুন:  Aryan Khan Drug Case: খাচ্ছেন না, ভেঙে পড়েছেন শাহরুখ, মন্নতে মিষ্টি তৈরি বন্ধ করলেন গৌরী

এদিকেছেলের গ্রেফতারির পর শাহরুখ খান (Shah Rukh Khan) এক্কেবারে ভেঙে পড়েছেন। অসহায় বাবার মতোই ভেঙে পড়েছেন কিং খান।  ডায়েট মেনে চলা তো দূরে থাক, প্রয়োজনীয় খাবারটুকুও যেন খেতে পারছেন না শাহরুখ। ফলে এই মুহূর্তে কারও সঙ্গে দেখাও করছেন না শাহরুখ। প্রয়োজনীয় কথা সারছেন মোবাইল ফোনের মাধ্যমে। পাশাপাশি এই কঠিন সময়ে তিনি কারও সঙ্গে দেখা করতে চান না। একার মতোই থকাতে চান। সেই কারণে বন্ধুদের বাড়িতে যেতে নিষেধ করে দিচ্ছেন শাহরুখ। এমনই রিপোর্ট সম্প্রতি প্রকাশ্যে আসে। যা শুনে কার্যত চোখে জল এসে যায় শহরুখ অনুরাগীদের।