Arjun Kapoor-Malaika Arora: মালাইকাকে বিয়ে করছেন? অর্জুনের বিস্ফোরক উত্তর
Arjun Kapoor, Malaika Arora (Photo Credit" Instagram)

মুম্বই, ১১ অগাস্ট:  মালাইকা অরোরার (Malaika Arora)  সঙ্গে কি এখনই গাঁটছড়া বাঁধছেন! এমন প্রশ্নের উত্তরে এবার সরাসরি মুখ খুললেন অর্জুন কাপুর। 'কফি উইথ করণের' কাউচে বসে অর্জুন কাপুর বলেন, তিনি আরও বেশি করে কাজ করতে চান। কাজের জগতে এখনও পর্যন্ত তিনি নিজের মনের মত জায়গায় নেই। তাই অর্থনৈতিকভাবে আরও সাবলম্বী হতে চান। কাজের মাধ্যমে যেমন নিজেক খুশি করতে চান, তেমনি আর্থকভাবে খুশি থাকলে, তবেই তিনি নিজের জীবনসঙ্গীকেও হাসিখুশি রাখতে পারবেন। তাই এই মুহূর্তে কেরিয়ারকে সবচেয়ে বেশি প্রাধান্য দিতে চান বলে জানান অর্জুন কাপুর (Arjun Kapoor)।

অভিনেতার কথায়, ২ বছর ধরে কোভিডের দাপট এবং তার জেরে লকডাউন। সবকিছু মিলিয়ে অর্থনৈতিকভাবে প্রত্যেক মানুষের সঙ্গে তিনি নিজেও বেশ খানিকটা পিছিয়ে পড়েছেন। তাই কেরিয়ার নিজের আশাতীত জায়গায় পৌঁছে তবেই বিয়ের কথা ভাববেন বলে জানান ৩৭ বছর বয়সী অভিনেতা।

আরও পড়ুন: Coal Scam Case: কয়লা পাচার মামলায় ৮ আইপিএস অফিসারকে ইডির সমন

এসবের পাশাপাশি অর্জুন কাপুর আরও বলেন, কারও বিচ্ছেদ হলে, সন্তানরা যেভাবে মানসিক টানাপোড়েনের মধ্যে দিয়ে যায়, তা আরহানের (মালাইকা-অজবাজ পুত্র) সঙ্গে হোক, তিনি তা চান না। মালাইকা এবং তাঁর একত্র জীবনযাপন দেখে আরহানকে যাতে কোনও ধরনের অসুবিধায় পড়তে না হয়, সেই বিষয়টিও নিশ্চিত করতে চান বলে জানান অর্জুন কাপুর।