Arjun Kapoor Test Positive For COVID-19: দ্বিতীয়বার করোনায় আক্রান্ত অর্জুন, রিয়া, অংশুলা পজিটিভ, কেমন আছেন অনিল কাপুর
Arjun kapoor, Anil Kapoor, Rhea Kapoor (Photo Credit: Instagram)

মুম্বই, ২৯ ডিসেম্বর: ফের কোভিডে আক্রান্ত অর্জুন কাপুর (Arjun Kapoor)। এই নিয়ে দ্বিতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হলেন বলিউড অভিনেতা। অর্জুনের পাশাপাশি তাঁর বোন অংশুলা কাপুরও কোভিডে আক্রান্ত বলে খবর। অর্জুন, অংশু লার সঙ্গে অনিল কাপুর কন্যা রিয়া এবং তাঁর স্বামী করণ বুলানিও কোভিডের গ্রাসে। রিয়া কাপুর নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই খবর জানান। রিয়া কাপুর (Rhea Kapoor) এবং করণ বুলানি কোভিডে আক্রান্ত হওয়ার পর নিজেদেরকে নিভৃতাবাসে রেখেছেন।

জানা যাচ্ছে, বনি কাপুরের (Boney Kapoor)  শরীরও ভাল নেই। তবে তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ। অনিল কাপুরের রিপোর্টও নেগেটিভ বলে খবর। তবে কাপুর পরিবারে যাঁরা কোভিডের গ্রাসে রয়েছেন, প্রত্যেকেরই মৃদু উপসর্গ। ফলে তেমনভাবে চিন্তার কিছু নেই বলে জানা যাচ্ছে।

রিপোর্ট প্রকাশ, একটি ছবির শ্যুটিং করছিলেন অর্জুন কাপুর। ফলে মহারাষ্ট্রের একটি হোটেলে থাকছিলেন তিনি। শ্যুটিংয়ের মাঝ পথে কোভিডে আক্রান্ত হওয়ায় সেখানেই অর্জুন নিভৃতবাসে রয়েছেন বলে খবর।

আরও পড়ুন:  Omicron: ডেল্টার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ওমিক্রন, ইউরোপে ফের দাপট করোনার

মঙ্গলবার বলিউড অভিনেতা রণবীর শোরে জানান, তাঁর পুত্র হারুণ কোভিডে (COVID 19)  আক্রান্ত। গোয়া থেকে ছুটি কাটিয়ে মুম্বইতে (Mumbai) ফেরার পর আরটিপিসিআর করা হয় তাঁদের। এরপরই জানা যায়, রণবীর এবং তাঁর পুত্র হারুণ কোভিডে আক্রান্ত। তবে দুজনেই উপসর্গবিহীন। ফলে বাড়িতেই তাঁরা আইসোলেশনে রয়েছেন বলে জানান রণবীর শোরে।

সম্প্রতি করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)  এবং তাঁর প্রিয় বান্ধবী অমৃতা অরোরা করোনায় আক্রান্ত হন। ফলে করিনার বাড়ি সিল করে দেওয়া হয়। ১৪ দিন টানা আইসোলেশনে কাটিয়ে অবশেষে সর্বসমক্ষে আসেন করিনা কাপুর খান। ফলে মুম্বই জুড়ে যে আবার ভালভাবে কোভিড থাবা বসাতে শুরু করেছে, তা স্পষ্ট।