Ananya Panday-Aditya Roy Kapur: প্রেম ভাঙল আদিত্য-অনন্যার, জুটির বিচ্ছেদে সিলমোহর বন্ধুর
Aditya Roy Kapur-Ananya Panday (Photo Credits: Instagram)

বলিউডের খ্যাতনামা পোশাকশিল্পী মণীশ মালহোত্রা ফ্যাশন শো প্রথমবার একসঙ্গে হেঁটেছিলেন বলিউডের দুই তরুণ তারকা অনন্যা পাণ্ডে (Ananya Panday) এবং আদিত্য রয় কপূর (Aditya Roy Kapur)। এর কিছু মাস পরেই স্পেনের (Spain) এক পড়ন্ত বিকেলে আদিত্যর বাহুলগ্না হয়ে অনন্যার সূর্যাস্ত দেখার ছবি হু হু করে ভাইরাল হয় সমাজমাধ্যমে। সেই সঙ্গে ছড়িয়ে পড়ে যুগলের প্রেমের গুঞ্জন। ভক্তমহলেও দারুণ ভালোবাসা পেয়েছিল আদিত্য-অনন্যা জুটি। ইভেন্ট, পার্টি হোক কিংবা ডেট নাইট যুগল মাঝেমধ্যেই পাপারাৎজির ক্যামেরাবন্দি হতেন। বছর দুয়েকের প্রেমে একাধিকবার বিদেশ ভ্রমণে গিয়েছেন দুজনে একসঙ্গে। তবে বলিউডের প্রেম তো, এই আছে, এই নেই। ভেঙেছে আদিত্য-অনন্যার দু-বছরের প্রেমও।

তাঁদেরই এক ঘনিষ্ঠ বন্ধু এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মার্চেই ইতি পড়েছে দুজনের সম্পর্কে। তবে কোন তিক্ততা নেই। সৌজন্য টুকু রয়েছে। এই কঠিন সময়ে অনন্যা নিজের পোষ্যের সঙ্গে সময় কাটিয়ে মন ভালো রাখার চেষ্টা করছেন। অন্যদিকে আদিত্যও গোটা বিষয়টিকে শক্ত হাতে সামাল দিচ্ছেন।

বছরের শুরুতেই নতুন ফ্ল্যাট কিনেছেন 'ড্রিম গার্ল ২' অভিনেত্রী। নতুন ফ্ল্যাটের গৃহপ্রবেশের ছবিও তিনি ভাগ করে  নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। আদিত্যর সঙ্গে অনন্যার সম্পর্ক ভাঙনের গুঞ্জন এপ্রিল থেকেই চলছিল। শেষমেশ তাঁদের বন্ধুর কথায় তাতে সিলমোহর পড়েছে। জুটির বিচ্ছেদের খবরে মন ভেঙেছে ভক্তদের।