Amitabh Bachchan: অমিতাভ বচ্চন করোনা নেগেটিভ! খবরটি আদৌ সত্যি? নিজেই টুইট করে জানালেন বিগ-বি
Amitabh Bachchan (Photo Credits: Instagram)

১১ জুলাই অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের শরীরে মেলে করোনাভাইরাসের নমুনা। করোনা রিপোর্ট আসার পরই নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় অমিতাভ এবং অভিষেক বচ্চনকে। এরপরই করোনাভাইরাসে আক্রান্ত হন ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যা বচ্চন। যদিও বচ্চন পরিবারে জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ আসে। হাসপাতালে থেকেই নিয়মিত নিজের শরীরের হালহকিকৎ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন অমিতাভ বচ্চন। কিন্তু বৃহস্পতিবার দুপুরে আচমকাই একটি খবর সম্প্রচার হয়, যেখানে দাবি করা হয় অমিতাভ বচ্চন করোনা-নেগেটিভ। সোশ্যাল মিডিয়ায় সেই খবরটিকে মিথ্যে বলে দাবি করলেন অভিনেতা। জানা যাচ্ছে, অভিনেতার করোনাভাইরাসের নমুনা পরীক্ষার পুরোনো রিপোর্টটিই ফের প্রকাশ্যে আসার জেরে দ্বিধা তৈরি হয়েছে।

সোশ্যাল মিডিয়া এবং খবরের চ্যানেলগুলিতে অমিতাভ বচ্চনের টেস্ট রিপোর্ট নেগেটিভ আসার মিথ্যে খবর হু হু করে ছড়িয়ে পড়ে। শুধু এখানেই শেষ নয়। কিছুদিনের মধ্যেই অভিনেতা ছাড়া পাবেন হাসপাতাল থেকে। রিপোর্টে উঠে আসে এমন তথ্যও। অবশেষে এই সমস্ত রিপোর্টের জবাবে বচ্চন নিজে কলম তুললেন সোশ্য়াল মিডিয়ায়। দাবি করলেন, "এই খবরটি সম্পূর্ণ মিথ্যে, ভিত্তিহীন এবং ভুল।"

অমিতাভ বচ্চন নিয়মিত নিজের ভক্তদের তাঁর শারীরিক পরিস্থিতির কথা জানালেও ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক এবং আরাধ্যা কেমন আছে, সেই বিষয়ে কোনও তথ্য এখনও মেলেনি।