Amitabh Bachchan: হাসপাতালে ভর্তি হওয়ার খবরের মাঝেই অভিষেককে নিয়ে স্টেডিয়ামে ম্যাচ উপভোগ করলেন অমিতাভ, অসুস্থতার খবর 'ভুয়ো'!
Amitabh Bachchan at ISPL finale (Photo Credits: X)

মুম্বই, ১৬ মার্চঃ শুক্রবার সংবাদমাধ্যম জুড়ে ছড়িয়ে পড়ে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) হাসপাতালে ভর্তি হওয়ার সংবাদ। বলা হয় প্রবীণ অভিনেতার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। বলিউডের শেহেনশার আচমকা অসুস্থ হয়ে পড়ার খবরে স্বাভাবিকভাবেই উদ্বিগ্নতা তৈরি হয় ভক্তদের মনে। অন্যদিকে এদিন মুম্বইয়ের স্টেডিয়ামে বসে জমিয়ে ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগ (Indian Street Premier League) উপভোগ করতে দেখা গেল বিগ বি-কে। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে সেই চিত্র। অ্যাঞ্জিওপ্লাস্টি হওয়া ব্যক্তি কীভাবে হাসপাতাল থেকে মুহূর্তের মধ্যে স্টেডিয়ামে পৌঁছে যেতে পারে! প্রশ্ন উঠতে শুরু করে নেটবাসীর মনে। এদিন ম্যাচ শেষে স্টেডিয়াম থেকে বেরনোর সময়ে চিত্র সাংবাদিকরা মিস্টার বচ্চনের থেকে তাঁর স্বাস্থ্যের খবর জানতে চাইছে তিনি জানেন, 'খুব ভালো আছেন'। এরপরেই তাঁর হাসপাতালে ভর্তি কিংবা অ্যাঞ্জিওপ্লাস্টির বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি পরক্ষেনেই উত্তর দেন, 'ওই সংবাদ ভুয়ো'।

১৫ মার্চ মুম্বইয়ের স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল মাঝি মুম্বই এবং কলকাতা টাইগার্স। সেখানে ছেলে অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan) নিয়ে পৌঁছে গিয়েছিলেন অমিতাভ। পরনে ছিল সদা রঙের হুডি এবং কালো জিন্স। কিংবদন্তি ক্রীড়াবিদ সচিন তেন্ডুলকরের সঙ্গে বসে ম্যাচ উপভোগ করেন প্রবীণ অভিনেতা (Amitabh Bachchan)। ম্যাচ শেষ বেরনোর সময়ে নিজের হাসপাতালে ভর্তি হওয়ার সংবাদকে ভুয়ো খবর বলে উড়িয়ে দেন তিনি।

দেখুন... 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

শুক্রবার বেলায় সংবাদমাধ্যম জুড়ে ছড়িয়ে পড়ে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে বিগ বি-কে। জানা যায় অভিনেতার অ্যাঞ্জিওপ্লাস্টি হবে। প্রবীণ অভিনেতার অসুস্থতার খবর ছড়াতেই উদ্বিগ্ন হয়ে পড়ে অনুরাগীরা। তবে সে খবরকে ভুয়ো বলে ভক্তদের স্বস্তি ফিরিয়েছেন তিনি।