Amar Singh Passes Away: এক সময় ছিলেন অভিন্ন হৃদয়ের বন্ধু, অমর সিংয়ের প্রয়াণে শোকপ্রকাশ অমিতাভ বচ্চনের
অমর সিংয়ের প্রয়াণে শোকপ্রকাশ অমিতাভ বচ্চনের (Photo Credits: Twitter)

এক সময় তাঁরা ছিলেন অভিন্ন হৃদয়ের বন্ধু। আজ একজন নেই। রাজ্যসভার সাংসদ অমর সিংয়ের (Amar Singh) প্রয়াণে শোকপ্রকাশ করলেন অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তবে টুইটে তিনি শব্দ লেখেনেনি। শুধু মাথা নীচু করা থাকা অবস্থায় একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন। আজ বিকেলে প্রয়াত হন রাজ্যসভার সাংসদ ও সমাজবাদী পার্টির প্রাক্তন নেতা অমর সিং। তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। বেশ কয়েক মাস ধরে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

সম্প্রতি একটি প্রতিবেদনে বলা হয়েছিল যে অমর সিংকে আইসিইউতে রাখা হয়েছে। সিঙ্গাপুরে তাঁর পরিবারও রয়েছে। আজ সকালেই বাল গঙ্গাধর তিলকের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা জানান তিনি। এছাড়াও অনুগামীদের ইদের শুভেচ্ছা জানান। টুইটার প্রোফাইল ইঙ্গিত দিয়েছে যে অসুস্থতা সত্ত্বেও তিনি সোশাল মিডিয়ায় খুব সক্রিয় ছিলেন। ২০১৩ সালে দুবাইতে থাকাকালীন তাঁর কিডনি ফেল হয়ে যায়। ২০১৬ সালে তিনি আবারও রাজনৈতিক জীবনে ফিরে আসেন। চলতি সালের মার্চ মাসে অমর সিংয়ের মৃত্যু নিয়ে গুজব ছড়িয়ে পড়লে সমাজবাদী পার্টির প্রাক্তন নেতা বলেছিলেন: "টাইগার জিন্দা হ্যায়।" আরও পড়ুন: Amar Singh Death: প্রয়াত রাজ্যসভার সাংসদ অমর সিং

বর্তমানে করোনাভাইরাসে আক্রান্ত অমিতাভ বচ্চন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁর ছেলেও করোনাভাইরাসে আক্রান্ত। সুস্থ হয়ে যাওয়ায় গত সোমবার হাসপাতাল থেকে ছাড়া পান ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যা বচ্চন।