Eid 2024: ঈদের চাঁদে ঢাকল সলমন-রণবীরে সম্পর্কের দূরত্ব, ভাইজানের দাওয়াতে গ্যালাক্সিতে সস্ত্রীক ক্যাটরিনার প্রাক্তন
Ranbir Kapoor, Katrina Kaif, Salman Khan (Photo Credits: Wikimedia Commons, Facebook)

মুম্বই, ১২ এপ্রিলঃ বলিউড ইন্ডাস্ট্রিতে শত্রুতা হোক কিংবা বন্ধুত্ব, কোনটাই দীর্ঘস্থায়ী নয়। সময়ের চাদরে ঢাকা পরে যায় সম্পর্কের সমস্ত জটিল সমীকরণগুলো। প্রেম থেকে প্রাক্তন প্রেম কিংবা প্রাক্তনের নতুন সঙ্গীর সঙ্গে বন্ধুত্ব, ইন্ডাস্ট্রির ছাদে লহমায় হয়ে যায় সবকিছুই। তবে মনের কিছু বরফ গলতে একটু সময় লেগে যায়। এই যেমন সলমন খান (Salman Khan) এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor) সম্পর্ক। পুরনো মান-অভিমান ভুলে এইবছর ঈদে ভাইজানের গ্যালাক্সি-তে (Galaxy) পা রেখেছেন রণবীর। সঙ্গে ছিলেন স্ত্রী আলিয়া ভাট (Alia Bhatt)।

ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে সলমন খানের (Salman Khan) ঘনিষ্ঠ সম্পর্কের কথা কখনই তাঁরা স্বীকার করেননি প্রকাশ্যে। তবে ক্যাটরিনার বলিউড কেরিয়ারে সলমনের অবদান ইন্ডাস্ট্রির ‘খোলা খাতা’ র মতো। দুজনের সম্পর্কের সঠিক সমীকরণ বের করা মুশকিল। কেউ বলে প্রেম, তো আবার কেউ বলে সলমনের একতরফা প্রেম। অন্যদিকে ২০০৯ সালে 'আজব প্রেম কি গজব কাহিনী' ছবির শুটিং চলাকালীন প্রথম আলাপ হয় রণবীর-ক্যাটরিনার। দুজনের কাছাকাছি আসার শুরু সেই থেকেই। যদিও ইন্ডাস্ট্রির অন্দরের খবর, কাপুর পরিবার কখনই রণবীরের প্রেমিকা হিসাবে ক্যাটরিনাকে পছন্দ করত না। ২০১৬ সাল নাগাদ দুজনের সম্পর্কের ছেদ পরে। এরপর ২০১৭ সালে তাঁরা একসঙ্গে 'জজ্ঞা জাসুস' ছবিতে কাজও করেন।

সলমন খানের বাড়িতে ঈদে রণবীর-আলিয়া... 

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

প্রাক্তনদের মধ্যে অভিমান মিটলেও ক্যাটরিনার (Katrina Kaif) কারণে রণবীরের (Ranbir Kapoor) সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল সলমনের (Salman Khan)। বিচ্ছেদের পর সলমনের সঙ্গে 'টাইগার' ফ্রাঞ্চাইজি করে গিয়েছেন ক্যাটরিনা। অন্যদিকে রণবীরের সঙ্গেও সখ্যতা তৈরি হয়েছে ক্যাটরিনা। কিন্তু ক্যাটরিনার একসময়ের দুই 'প্রেমিক'কে পরে কখনই একসঙ্গে ক্যামেরায় ধরা যায়নি। কোন এক অদৃশ্য ক্ষোভের সঞ্চার হয়েছিল সলমন এবং রণবীরের মধ্যে। তবে শেষমেশ সেই মান-অভিমানে ইতি পড়েছে। বৃহস্পতিবার স্ত্রী আলিয়াকে নিয়ে ভাইজানের বাড়িতে ঈদে পৌঁছে গিয়েছিলেন রণবীর কাপুর।