Akshay Kumar's Defamation Case Against YouTuber: সুশান্ত সম্পর্কে অক্ষয়কে জড়িয়ে মিথ্যে তথ্য! ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা দায়ের অক্ষয় কুমারের
Akshay Kumar, Sushant Singh Rajput (Photo Credits: Twitter)

ইউটিউবার রশিদ সিদ্দিকির (YouTuber Rashid Siddiqui) বিরুদ্ধে ক্ষুব্ধ হয়ে ৫০০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করলেন অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একাধিক ইস্যুতে অক্ষয় কুমারের নাম জড়িয়ে একাধিক ভিডিও পোস্ট করেন রশিদ। ৪ মাসের ব্যবধানে ১৫ লক্ষ টাকার বেশি আয় করেন রশিদ এই সমস্ত ভিডিও পোস্ট করে, শুধু সেপ্টেম্বরেই তার আয়ের পরিমাণ ছিল ৬.৫ লাখ। উপার্জন বৃদ্ধির পাশাপাশি সাবস্ক্রাইবারের সংখ্যাও একলাফে ২ লক্ষ থেকে ৩ লক্ষতে পৌঁছে যায় রশিদের এফএফ চ্যানেলে।

মিড-ডে-র খবর অনুযায়ী, রশিদ সিদ্দিকি মুম্বই পুলিশ, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে এবং অক্ষয় কুমারের বিরুদ্ধে একাধিক পোস্ট করেন। সুশান্তের মৃত্যুর পর মুম্বই পুলিশ এবং আদিত্য ঠাকরের সঙ্গে গোপনে বৈঠক করেন আক্কি; এমনকী রিয়াকে গোপনে কানাডা পাঠানোর বন্দোবস্ত করেন তিনি। এখানেই শেষ নয়, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে সুশান্ত মুখ্য চরিত্রে অভিনয় করার বিষয়টিতে বেজায় চটেছিলেন অক্ষয়, দাবি রশিদের।

একের পর এক অভিযোগের তিরে বেজায় চটে মানহানির মামলা দায়ের করেন অক্ষয় কুমার, অন্যদিকে শিবসেনা দলের আইনজীবী ধর্মেন্দ্র মিশ্র ইতিমধ্যেই রশিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। তবে এই প্রথম নয়; সিভিল ইঞ্জিনিয়র রশিদকে মানহানি, উদ্দেশ্যপ্রণোদিত অপমান এবং মিথ্যে খবর ছড়ানোর অভিযোগে কয়েক মাস আগেই গ্রেফতার করেছিল পুলিশ।