Akshay Kumar's Bell Bottom Teaser: মুক্তি পেল খিলাড়ির 'বেল বটম' ছবির টিজার, ২৪ ঘণ্টায় ভিউজ পেরল ২৫ মিলিয়ন
09Akshay Kumar in Bell Bottom (Photo Credits: Twitter)

করোনা সংকটের মধ্যেই আনলক পর্ব শুরু হতেই ছবির শ্যুটিং শুরু হয় অক্ষয় কুমারের বেল বটমের (Akshay Kumar's Bell Bottom Teaser)। অগাস্টের শুরুতেই স্কটল্যান্ডে (Scotland) উড়ে যায় ছবির সমস্ত সদস্যরা। দু'টো শিফটে কাজ করে ছবির শ্যুটিং শেষ করেন ক্রু সদস্যরা। ছবির কাজ মিটিয়ে তাঁরা ইতিমধ্যেই ফিরে এসেছেন। দেশে ফেরার কয়েকদিনের মধ্যেই গতকাল অর্থাৎ ৫ অক্টোবর ছবির টিজার মুক্তি পেয়েছে। টিজার মুক্তির ২৪ ঘণ্টার মধ্য়ে তাঁর ভিউজ ২৫ মিলিয়ন পেরিয়ে গেছে।

টিজারের দুরন্ত পারফরমেন্সে বেশ খুশি খিলাড়ি অক্ষয় কুমার। নিজের টুইটার হ্যান্ডেলে দর্শকদের প্রতি খুশির সেই মুহূর্তও শেয়ার করেন তিনি। অক্ষয় লিখেছেন, 'আপনারা যেভাবে ভালবাসা এবং সহযোগিতা দেখিয়েছেন, তার জন্য মন থেকে বাধিত আপনাদের কাছে।' টিজারে অক্ষয় কুমারকে দেখে একজন খুবই নরম-সুশীল ব্যক্তি বলেই মনে হচ্ছে। টিজার থেকে এক ঝটকায় ছবিটি একটি ইন্টারেস্টিং থ্রিলার বলেই মনে করা হচ্ছে।

রঞ্জিত এম তিওয়ারির পরিচালনায় এই ছবিটিতে রয়েছে ৮০-র দশকের ছোঁয়া এবং সেই সময়কার বেশ কিছু হিরো-র কথা বলবে এই ছবিটি।বিশ্বের মধ্যে বেল বটমই প্রথম সিনেমা, যা করোনাভাইরাস অতিমারীর মধ্যেই শ্যুটিং শুরু হয়। ছবির কাস্ট এবং ক্রু সদস্যরা একটি চাটার্ড বিমানে চেপে স্কটল্যান্ডের গ্লাসগো উড়ে যান অগাস্টের প্রথম সপ্তাহে। বাজেট এবং সময়ের কথা মাথায় রেখে ডবল শিফটে কাজ করার সিদ্ধান্ত নেন অক্ষয় কুমার। এরপরই ডবল শিফটে অগস্ট থেকে কাজ শুরু হয় ছবির। এরপর মাত্র ২ মাসের মধ্যেই শেষ হয় ছবির শ্যুটিং।