AK vs AK Trailer: 'ভারতীয় বায়ুসেনাকে অপমান!' মুক্তির আগেই বিতর্কে অনিল কাপুরের নতুন ছবি একে ভার্সেস একে
Indian Air Force Irked With AK vs AK Trailer (Photo Credits: YouTube, Twitter)

মুম্বই, ৯ ডিসেম্বর: ভারতীয় বায়ুসেনাবাহিনীর কড়া নজরে বলিউড। ভাবছেন কেন বলছি? কিছুদিন আগেই জাহ্নবি কাপুরের Gunjan Saxena: The Kargil Girl ঘিরে বিতর্ক তৈরি হয়েছিল। সেদিক থেকে নজর সরতে না সরতেই এবার মুক্তির আগেই বিপাকে 'একে ভার্সেস একে' (AK vs AK)। দিন দুয়েক আগেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার, যা ঘিরেই উত্তেজনার পারদ চরছে। ট্রেলারে অভিনেতা অনিল কাপুরকে দেখা গিয়েছে বায়ুসেনার পোশাকে। সেটি থেকেই বিতর্কের সূত্রপাত।

টুইটারে অনিল কাপুর ছবি সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করেন। সেই পোস্টটিই রিটুইট করে ভারতীয় বায়ুসেনা বাহিনী। তাদের দাবি, "ভারতীয় বায়ুসেনাবাহিনীর পোশাককে অপমান করা হয়েছে। এছাড়া এই পোশাকে যেধরণের কথা বলতে শোনা গিয়েছে অনিল কাপুরকে। তাতে এই পদের অসম্মান করা হচ্ছে। যারা ইন্ডিয়ান এয়ার ফোর্সে চাকরি করেন, তাদের আচার আচরণ একেবারেই এমন নয়।" শুধু এখানেই শেষ করেনি ইন্ডিয়ান এয়ার ফোর্স। তারা সাফ জানিয়েছে, এই সংক্রান্ত কোনও দৃশ্য যদি সিনেমাতে ব্যবহৃত করা হয় তা যেন অবিলম্বে কেঁটে বাদ দেওয়া হয়।

আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে একে ভার্সেস একে ছবিটি। প্রসঙ্গত বলে রাখা ভাল, বিতর্কে নাম জড়ালেও ছবিতে বায়ুসেনা হিসেবে কোনও চরিত্রে অভিনয় করছেন না অনিল কাপুর। ছবির প্রচারের জন্য ইতিমধ্যেই অনিল কাপুর এবং অনুরাগ কাশ্যপ একদফা বিতর্কে জড়িয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। ৮ ডিসেম্বর মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। যা সোশ্যাল মিডিয়ায় পেয়েছে মিশ্র প্রতিক্রিয়া।