Aditya Narayan Wedding: বিয়ে করতে চলেছেন উদিত-পুত্র আদিত্য নারায়ণ, অতিথি তালিকায় থাকছেন নরেন্দ্র মোদি, অমিতাভ বচ্চন
বিয়ে করতে চলেছেন আদিত্য নারায়ণ (Photo Credits: Twitter)

করোনা পরিস্থিতিতেও এই বিয়ের মরশুমে বিয়ে সেড়ে ফেলছেন একের পর এক তারকারা। তবে খুব শীঘ্রই বলিউড পরিবারে যেযিনি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি হলেন উদিত নারায়ণ পুত্র আদিত্য নারায়ণ। সঞ্চালক এবং গায়ক আদিত্য বিয়ে করতে চলেছেন তাঁর বান্ধবী শ্বেতা আগরওয়ালকে। নিয়ম রীতি মেনে বিয়ে করতে চলেছেন দু'জন।

বিয়ের পর গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হবে উদিত পরিবারের পক্ষ থেকে। রিসেপশনের অতিথি তালিকায় থাকছেন বলিউডের বড় বড় সেলেব থেকে রাজনৈতিক ব্যক্তিত্বরাও। কোথায় তাঁদের রিসেপশন পার্টির আয়োজন করা হচ্ছে তা নিয়ে মুখ খোলেননি উদিতজি, তবে অতিথি করা আসতে পারেন তা নিয়ে আভাস দিয়েছেন। আরও পড়ুন, কয়লা পাচার কাণ্ডে সিবিআইয়ের তল্লাশি চলাকালীন আচমকাই অসুস্থ হয়ে মৃত ইসিএলের এরিয়া সিকিওরিটি ইনচার্জ ধনঞ্জয় রায়

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিতাভ বচ্চনদের নিমন্ত্রণ জানানো হয়েছে। "১ ডিসেম্বর হবে বিয়ে। কোনও এক মন্দিরে সারা হবে বিবাহ অনুষ্ঠান। মুম্বইয়ের কোনও এক ফাইভ স্টার হোটেলে হবে রিসেপশন পার্টি। কিন্তু কোথায় হবে তা এখনও ভাবা হচ্ছে। সমস্ত প্রস্তুতি চলছে", বলে জানান আদিত্যর বাবা উদিত নারায়ণ।

তবে তিনি এও জানিয়েছেন, করোনাকালে হয়তো অনেকেই অনুষ্ঠানে যোগদান করতে পারবেন না, তবে তাঁরা নিজেদের পক্ষ থেকে আয়োজনের কোনও ত্রুটি রাখবেন না। নিজের বিয়ের প্রসঙ্গ টেনে তিনি জানান,"আমার বিয়েও হয়েছিল এক মন্দিরে, কিন্তু তখন আমার কাউকে খাওয়ানোর সামর্থ ছিল না তাই আদির বিয়েতে কোনও খামতি রাখব না।"

গত অক্টোবরেই নিজের সঙ্গে বান্ধবী শ্বেতার বিয়ের কথা জানান আদিত্য। ২০১০-এ শাপিত ছবির সেটে আলাপ হয়েছিল দু'জনের। সেখান থেকেই মধুর সম্পর্কের শুরু দু'জনের।