Sahil Khan Arrested: মহাদেব বেটিং অ্যাপ মামলায় নয়া মোড়, গ্রেফতার বলি অভিনেতা সাহিল খান
Sahil Khan (Photo Credits: X)

মহাদেব বেটিং অ্যাপ মামলায় (Mahadev Betting App) নয়া মোড়। মুম্বই সাইবার সেলের বিশেষ তদন্তকারী দলের (এসআইটি) হাতে গ্রেফতার হলেন বলিউড অভিনেতা সাহিল খান (Sahil Khan)। ছত্তিশগড়ের জগদলপুরে থেকে গ্রেফতার করা হয়েছে অভিনেতাকে। সদ্য বোম্বে হাইকোর্ট সাহিলের গ্রেফতার পূর্ব জামিনের আবেদন খারিজ করে দেয়। জামিনের আবেদন বাতিল হতেই মহাদেব বেটিং অ্যাপ মামলায় বিশেষ তদন্ত দল গ্রেফতার করেছে অভিনেতাকে।

জানা যাচ্ছে, মহাদেব বেটিং অ্যাপের অধীনে 'দ্য লায়ন বুক অ্যাপ' নামে একটি বেটিং অ্যাপের সঙ্গে যুক্ত ছিলেন অভিনেতা। পূর্বে মুম্বই সাইবার সেলের বিশেষ তদন্তকারী দলের জিজ্ঞাসাবাদের সম্মুখীনও হতে হয়েছে তাঁকে। অ্যাপের প্রচার, বিভিন্ন ইভেন্টে অংশ নেওয়া থেকে শুরু করে অ্যাপের অংশীদার হিসেবে 'লোটাস বুক 24/7' চালু করেন সাহিল। বুধবার তাঁর আগাম জামিনের আর্জি আদালতে বাতিল হতেই পলাতক ছিলেন তিনি। বিশেষ তদন্তকারী দল তল্লাশি অভিযান চালিয়ে ছত্তিশগড়ের জগদলপুরে থেকে গ্রেফতার করেন ফিটনেস ইনফ্লুয়েন্সার সাহিল খানকে (Sahil Khan)।

গ্রেফতার অভিনেতা... 

মহাদেব বেটিং অ্যাপের মাধ্যমে প্রতারণা এবং জুয়ার বিভিন্ন ধারায় মোট ৩১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল মুম্বই পুলিশ (Mumbai Police)। তাঁদের মধ্যেই নাম রয়েছে বলি অভিনেতার। অভিনেতার বিরুদ্ধে বেটিং অ্যাপের মাধ্যমে ১৫ হাজার কোটির বেশি রোজগারের অভিযোগ তুলেছে সিট।