Kareena Kapoor Khan: করিনা কাপুর খান কি ওমিক্রনে আক্রান্ত? রিপোর্ট প্রকাশ বিএমসির
Kareena Kapoor Khan (Photo Credit: ANI/Twitter)

মুম্বই, ২৪ ডিসেম্বর:  ওমিক্রনে আক্রান্ত নন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। তাঁর জিনোম সিকোয়েন্সের রিপোর্ট নেগেটিভ এসেছে। এমনই জানানো হল বৃহন্মুম্বই পুরসভার তরফে। করিনার ওমিক্রন (Omicron) রিপোর্ট নেগেটিভ আসতেই তাঁর অনুরাগীদের স্বস্তির নিঃশ্বাস পড়ে। সম্প্রতি করোনায় আক্রান্ত হন করিনা কাপুর খান। করিনার পাশপাশি তাঁর প্রিয় বান্ধবী অমৃতা অরোরাও (Amrita Arora) করোনায় আক্রান্ত হন বলে জানা যায়। করিনা এবং অমৃতা একসঙ্গে কীভাবে করোনায় (COVID 19) আক্রান্ত হলেন, তা নিয়ে শোরগোল শুরু হয়। এমনকী, করিনা করোনায় আক্রান্ত হওয়ার পর কোনওরকম তথ্য দিয়ে বিএমসিকে সাহায্য করছেন না বলেও করা হয় অভিযোগ।

আরও পড়ুন:  Omicron: দেশের ১৭টি রাজ্যে ছড়িয়ে পড়েছে ওমিক্রন, আক্রান্ত ৩৫৮, চিন্তায় স্বাস্থ্য মন্ত্রক

এরপরই সিল করে দেওয়া হয় করিনা কাপুর খানের বাড়ি। যা নিয়ে কার্যত শোরগোল শুরু হয়। করণ জোহরের পার্টি থেকে করিনা এবং অমৃতা করোনায় আক্রান্ত হন বলে জানা যায়। যা নিয়ে করিনার তরফেও একটি বিবৃতি প্রকাশ করা হয়।

 

পাশাপাশি করণ জোহরের (Karan Johar) পার্টি থেকে করিনা এবং অমৃতার পাশাপাশি সোহেল খানের স্ত্রী সীমা খান এবং সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুরও কোভিডে আক্রান্ত হন বলে খবর। পাশাপাশি করণের পার্টিতে যাঁরা হাজির হন, তাঁদের প্রত্যেককে কোভিড পরীক্ষা করতে হবে বলেও নির্দেশ দেওয়া হয় বিএমসির তরফে।