Aarya 2 Trailer: 'ডন' হয়ে ফিরলেন আরিয়া, সুস্মিতা নিজেকে প্রকাশ করলেন 'ওয়ার্কিং মাদার' হিসেবে, দেখুন ট্রেলার
Sushmita Sen (Photo Credit: Instagram)

মুম্বই, ২৫ নভেম্বর: নিউজিল্যান্ড থেকে ফিরলেন আরিয়া (Aarya )। আরিয়া ফিরতেই তাঁর উপর যেমন নজর রাখতে শুরু করেন এসিপি খান, তেমনি শেখাওয়াতের বাবাও আরিয়াকে ছাড়বেন না বলে স্পষ্ট জানিয়ে দেন। জোরাওয়ার সিং এবং ভাই সংগ্রাম সিংও আরিয়ার ফিরে আসার পর থেকে আশঙ্কার প্রহর গুনতে শুরু করেন। অন্যদিকে এক সপ্তাহের জন্য দেশে ফিরে আরিয়া যে ফের আগের মতো আফিমের জালে জড়িয়ে পড়বেন, তা বুঝতে পারেননি। ফলে সাহায্যের জন্য আরিয়া ছুটে যান দৌলতের কাছে। আরিয়ার বাবা জোরাওয়ারের বিশ্বস্ত দেহরক্ষী দৌলত জানান, নিজের খোলস ছেড়ে আরিয়াকে ফের বাঘের মতো ঝাঁপিয়ে পড়তে হবে। শেষ পর্যন্ত আরিয়া কি পারবেন তিন সন্তানকে নিয়ে দেশ থেকে পালিয়ে যেতে, তা জানার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

দেখে নিন আরিয়া টু-এর ট্রেলার...

 

 

View this post on Instagram

 

এদিকে আরিয়া টু-এর শ্যুটের পর অসুস্থ হয়ে পড়েন সুস্মিতা সেন (Sushmita Sen )। অস্ত্রোপচারও হয় তাঁর। সম্প্রতি ৪৫-এর জন্মদিনে নিজের অসুস্থতার কথা খোলসা করেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

আরও পড়ুন: Mukul Sangma: তৃণমূলের সঙ্গে পথ চলা, নিজেদের দায়িত্ব পালনে বদ্ধপরিকর, বললেন মুকুল সাংমা

আরিয়া টু  দিয়ে কি সুস্মিতা সেন ফের দর্শকদের মনে জায়কগা করে নিতে পারবেন, তা অবশ্য সময়ই বলবে। তবে আরিয়ার প্রথম পর্ব সুস্মিতার অভিনয় দেখে কার্যত মন্ত্রমুগ্ধ হয়ে পড়েন দর্শক। এবারও সেই ধারা অব্যাহত থাকে কি না, তার অপেক্ষায় বাঙালি-কন্যার অসংখ্য অনুরাগী।