বাবা সিদ্দিকি-র ইফতার পার্টি: দেখুন সলমন -ক্যাটরিনার  মাঝে কীভাবে এসে পড়লেন শাহরুখ (দেখুন এক্সক্লুসিভ ভিডিও)
ইফতার পার্টিতে শাহরুখ, ক্যাটরিনা, সলমন। (Photo Credits: Instagram)

মুম্বই, ২ জুন: বলিউডের যত নামজাদা পার্টি হয়, তার মধ্যে 'বাবা সিদ্দিকির ইফতার' পার্টি (Baba Siddiqui Iftar Party)অন্যতম সেরা। কথায় বলে, বলিউডের অনেক দ্বন্দ্ব, অনেক ঝামেলা এই ইফতারে এসে মিটে যায়। গতকাল, রবিবার বান্দ্রায় বাবা সিদ্দিকির ইফতার পার্চিতে দেখা গেল শাহরুখ খান (Shah Rukh Khan, সলমন খান (Salman Khan) থেকে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), হুমা কুরেশি (Huma Qureshi) , রবীনা ট্যান্ডন (Raveena Tandon) দের। পাশাপাশি মৌনি রায় থেকে অঙ্কিতা লোখান্ডে, আয়ুষ শর্মাদেরও এই পার্টিতে জমকালো পোশাকে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। এই পার্টিতে সলমন সপরিবারে অনেকটা এসে যান। তারপর ক্যাটরিনা যোগ দেন। আরও কিছুটা পরে সলমন-ক্যাটরিনার গল্পের মাঝে যোগ দিয়ে মজা করতে দেখা যায় শাহরুখ খানকে।

এক ছাদের তলায় শাহরুখ-সলমন-ক্যাটরিনার জমিয়ে গল্পের নানা মুহূর্ত ধরা পড়ল আমাদের ক্যামেরায়। একটা ভিডিওয় দেখা যাচ্ছে বাবা সিদ্দিক্কির সঙ্গে কথা বলার সময় সলমনের ঠিক পাশেই দাঁড়িয়ে লুলিয়া ভানতুর। যে লুলিয়ার সঙ্গে সলমনের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে নানা সময় নানা কথা শোনা যাচ্ছে। এমনও শোনা গিয়েছে সলমনের ব্যাচেলার দশা কাটাতে পারেন লুলিয়া। সেই ভিডিওটিতেই আবার দেখা যাচ্ছে সলমন তাঁর পবর্তী সিনেমা ভরত-এর নায়িকা ক্যাটরিনাকে কিছু একটা বলছেন। যা শুনে শাহরুখ আবার তাঁর জিরো-সিনেমার সহ অভিনেত্রী ক্যাটকে হেসে হেসে কিছু বলছেন। দেখুন সেই ভিডিও--

 

View this post on Instagram

 

@iamsrk @katrinakaif at #exclusive video

A post shared by Latestly (@latestly) on

অনেকেই বলছেন, শাহরুখ-সলমনের মধ্যে একটা সময় যে তীব্র দ্বন্দ্ব ছিল তা অনেকটাই কমেছে। শাহরুখকে নাকি এখন সল্লু কাছের মানুষ মনে করেন।

 

View this post on Instagram

 

@beingsalmankhan

A post shared by Latestly (@latestly) on

একের পর এক সিনেমা বক্স অফিসে সেভাবে প্রত্যাশিত সাফল্যের মুখ না দেখায় শাহরুখের মন ভাল নেই। এমন সময় নাকি সলমন তাঁর পাশে দাঁড়াচ্ছেন। বক্স অফিসে জিরো-র ব্যর্থতার পর শাহরুখ এখন আর ছবিতে সাইন করেননি। সেখানে সলমনের ভরত রিলিজ করছে ৫ জুন।