Avatar2: অবতারের জলের কেরামতিতে বুঁদ ভারতের দর্শকরা, বক্স অফিসে দ্বিতীয় সর্বোচ্চ কালেকশন
Avatar The Way Of Water (Photo Credit: Instagram)

মুম্বই, ১৭ ডিসেম্বর: ভারতের বক্স অফিসে বড় সাফল্যের পথে জেমস ক্যামেরুনের ভিস্যুয়াল মার্ভেলন 'অবতার দ্য ওয়ে অফ ওয়াটার'। ২০০৯ সালে রিলিজ করেছিল অবতার। আর তার ১২ বছর পর মুক্তি পেল সই সিনেমার দ্বিতীয় ভাগ-অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার। ভারতে রিলিজের পর প্রথম দিনে অবতার টু-মোট ৪১ কোটি টাকারও বেশি ব্যবসা করল। ভারতে রিলিজ হওয়ার দিন হলিউডের সিনেমা হিসেবে দ্বিতীয় সর্বাধিক ব্যবসা করল অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার। একটুর জন্য ভাঙতে পারল না ২০১৯ সালে রিলিজ হওয়া অ্যাভেঞ্জার্স দ্য এন্ড গেম-এর বক্স অফিস রেকর্ড।

অ্যাভেঞ্জার্স রিলিজের দিন ভারতে ৫৩ কোটি ১০ লক্ষ টাকার ব্যবসা করেছিল। অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার বক্স অফিসের শুরুর সাফল্যের বিচারে ভেঙে দিল গত বছর মুক্তি পাওয়া স্পাইডারম্যান: নো ওয়ে হোম-এর রেকর্ড (৩২ কোটি)। দক্ষিণ ভারতে সবচেয়ে বেশী ব্যবসায়িক সাফল্য পাচ্ছে অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার।

দেখুন টুইট

চিত্র সমালোচক থেকে শুরু করে যারা অবতার টু-ইতিমধ্যেই দেখে ফেলেছেন, তারা সবাই জেমস ক্য়ামেরনের এই সিনেমাটিকে ভাল নম্বর দিচ্ছেন। তার ওপর আবার টানা খ্রিস্টমাসের ছুটি, উতসবের আমেজ। তাই 'অবতার দ্য ওয়ে অফ ওয়াটার' যদি ভারতে রিলিজ হওয়া সবচেয়ে সফল হলিউড সিনেমা হয় তাহলেও অবাক হওয়ার থাকবে না।