Athiya Shetty - KL Rahul: ভাড়া মাসে ১০ লক্ষ, একসঙ্গে থাকতে বিলাসবহুল বাড়ি নিলেন কে এল রাহুল-আথিয়া শেট্টি
Athiya Shetty , KL Rahul (Photo Credit: Instagram)

মুম্বই, ২২ এপ্রিল:  শোনা যাচ্ছে, চলতি বছরের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসছেন কে এল রাহুল এবং আথিয়া শেট্টি (Athiya Shetty )। তবে বিয়ের আগে থেকেই এবার একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিলেন ভারতীয় দলের এই ক্রিকেটার এবং বলিউড অভিনেত্রী।  এমনই একটি রিপোর্ট এবার প্রকাশ্যে এল।  জানা যাচ্ছে, মুম্বইতে একটি বিলাসবহুল বাড়ি ভাড়া নিয়েছেন কে এল রাহুল (KL Rahul) এবং আথিয়া।  ব্যান্দ্রার চার্টার রোডে ৪ বিএইচকে-র ওই বিলাসবহুল ফ্ল্যাটেই আথিয়া এবং রাহুল একসঙ্গে থাকবেন বলে শোনা যাচ্ছে। প্রত্যেক মাসে যার ভাড়া ১০ লক্ষ।  শিগগিরই এই তারকা জুটি চার্টার রোডের ফ্ল্যাটে নিজেদের সংসার গুছিয়ে নেবেন বলে খবর। যদিও তারকা জুটির কেউ এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।  সুনীল শেট্টিও কন্যার সম্পর্কের বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। কে এল রাহুলও কোনও মন্তব্য করেননি।

সম্প্রতি কে এল রাহুলের জন্মদিনে আথিয়া ভালবাসায় ভরা পোস্ট শেয়ার করেন।  তখন থেকেই দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন আরও জোরদার হয়।

আরও পড়ুন: Sara Ali Khan: ধাক্কা সারাকে, ক্ষেপে গেলেন বলিউড অভিনেত্রী, দেখুন ভিডিয়ো

এরপরই শোনা যায়, চলতি বছরেই নাকি এই তারকা জুটি সাতপাকে বাঁধা পড়বেন। বাইশ গজ এবং বলিউডের (Bollywood) সম্পর্ক জোরদার করতে বিয়ের পথে পা বাড়াচ্ছেন এবার আরও এক জুটি।