Annapoorni- Zee Studio Apology: হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগ, নেটফ্লিক্স থেকে সরতেই 'অন্নপূর্ণি' নিয়ে ক্ষমা চাইল জি স্টুডিয়ো
Annapoorni (Photo Credit: Wikipedia)

মুম্বই, ১১ জানুয়ারি: নয়নতারার ছবি অন্নপূর্ণি নিয়ে বিতর্কের মাঝে এবার ক্ষমা চাইল জি স্টুডিয়ো। বিশ্ব হিন্দু পরিষদের (VHP) কাছে ক্ষমা চাওয়া হয়েছে জি স্টুডিয়োর তরফে। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে এবার বিবৃতি প্রকাশ করে ক্ষমা চেয়ে নেয় জি স্টুডিয়ো। নয়নতারা অভিনীত ছবিতে দেখা যায়, অন্নপূর্ণি (Annapoorni) নামে এক তরুণী নিজের শেফ হয়ার স্বপ্নকে কীভাবে এগিয়ে নিয়ে যায়। হিন্দু ব্রাক্ষ্মণের মেয়ে হিসেবে চিত্রিত অন্নপূর্ণি কীভাবে বিরিয়ানি রান্নার আগে নামাজ পড়ে, তা নিয়ে ক্ষোভ উগরে দেওয়া হয় বেশ কিছুু সংগঠনের তরফে। পাশপাশি 'শ্রীরামচন্দ্র বনবাসে থাককালীন তিনিও মাংস ভক্ষণ করতেন' বলে যে ডায়লগ রয়েছে সিনেমায়, তার জন্যও জি স্টুডিয়োর তরফে ক্ষমা চেয়ে নেওয়া হয় প্রকাশ্যে।

দেখুন বিবৃতি...

 

গত ১ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পায়  অন্নপূর্ণি। এরপর ২৯ ডিসেম্বর থেকে নেটফ্লিক্সে সম্প্রচার শুরু হয় এই সিনেমার।  তারপর থেকেই অন্নপূর্ণির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে বেশ কয়েকটি সংগঠন। বিজেপি নেতা রমেশ সোলাঙ্কি অন্নপূর্ণির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

বিতর্ক মাথা চাড়া দিতেই নেটফ্লিক্স থেকে সরিয়ে দেওয়া হয় নয়নতারা অভিনীত এই সিনেমা।