অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা স্থিতিশীল; চার দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বিগ-বি
Amitabh Bachchan (Photo Credits: Facebook)

মুম্বই, ১৯ অক্টোবর: অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল, জানিয়েছেন চিকিৎসকরা (Doctor)। চলতি সপ্তাহেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন বিগ-বি (Big-B)। গত মঙ্গলবার রাত ৩টে নাগাদ তাঁকে মুম্বইয়ের (Mumbai) নানাবতী হাসপাতালে (Nanavati Hospital) ভর্তি করা হয়। চার দিন ধরে টানা চিকিৎসার পর অবশেষে বাড়ি ফিরে এলেন ৭৭ বছরের মেগাস্টার (Mega Star)। গতকাল অর্থাৎ শুক্রবার রাত পৌনে ১০টা নাগাদ তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়। তারপর স্ত্রী জয়া বচ্চন (Jaya Bachchan) ও পুত্র অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) সঙ্গে বাড়ি ফিরে আসেন বাদশা।

কয়েক পর্যায়ে বেশ কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, অমিতাভের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। তবে, এখন বেশ কয়েক দিন চিকিৎসকদের পর্যবেক্ষণেই থাকতে হবে তাঁকে। সূত্রে জানা গিয়েছে, নিয়মিত চেক-আপের জন্যেই হাসপাতালে রাখা হয়েছিল তাঁকে। হাসপাতাল কর্তৃপক্ষ অবশ্য এ বিষয়ে কোনও বিবৃতি দেয়নি। লিভারজনিত (Liver) সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। যার ফলে কপালে চিন্তার ভাঁজ চওড়া হয়ে দেখা দিয়েছিল অভিনেতার পরিবার সহ তাঁর শুভাকাঙ্খী এবং নেটিজেনদের কাছে। আরও পড়ুন: শারীরিক অসুস্থতা নিয়ে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি ৭৭ বছর বয়সী বলিউডি শাহেনশা অমিতাভ বচ্চন।

এই মুহূর্তে ছোট পর্দায় বিগ-বির জনপ্রিয় ক্যুইজ শো 'কৌন বনেগা ক্রোড়পতি' (Kaun Banega Crorepati) চলছে। সুস্থ হওয়ার পর কেবিসির (KBC) সেটেই ফিরে যাবেন অভিনেতা। কেবিসি'র একটি সূত্র মারফৎ জানা গিয়েছে, আগামী সপ্তাহের মঙ্গলবার থেকেই আবার ক্যুইজ শো'র শ্যুটিং শুরু করবেন মেগাস্টার। এছাড়াও তাঁর হাতে রয়েছে পরপর দুটি ছবি। সুজিত সরকারের 'গুলাবো সিতাব' এবং অয়ন মুখার্জির 'ব্রহ্মাস্ত্র'। উল্লেখ্য, কিছু সংবাদ মাধ্যম তাঁর অসুস্থতার খবরটি মিথ্যে বলে দাবি করছিল। তাঁদের দাবি ছিল, অমিতাভকে সোশ্যাল মিডিয়ায় (Social Media) অনলাইন হতে দেখা গিয়েছে। সুতরাং, তিনি সুস্থই রয়েছেন। অন্যদিকে, ১৭ অক্টোবর 'করবা চৌথ' উপলক্ষ্যে স্ত্রী জয়াকে উদ্দেশ্য করে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। যেখানে নিজের অর্ধাঙ্গিনীকে (Wife) একটি কবিতা উপহারের মধ্যে দিয়ে নিজের জীবনে স্ত্রীর গুরুত্ব তুলে ধরেন তিনি।