Akshay Kumar on Sex Education: স্কুলে যৌন শিক্ষা নিয়ে সিনেমা করছেন অক্ষয় কুমার
AkshayKumar (Photo Credit: ANI/Twitter)

'প্য়াডম্যান' থেকে 'টয়লট এক প্রেম কথা'-একের পর এক সামাজিক বিষয় নিয়ে সিনেমা করে দেশের হৃদয় জিতেছেন বলিউড তারকা অক্ষয় কুমার (Akshay Kumar)। এবার অক্ষয় সিনেমা করবেন যৌন শিক্ষা বা সেক্স এডুকেশন (SexEducation) নিয়ে। সৌদি আরবের জেড্ডায় রেড সি আন্তর্জাতিক চলচ্চিত্র উতসবে যোগ দিতে এসে অক্ষয় নিজেই জানালেন, তিনি এবার যৌন শিক্ষা নিয়ে সিনেমা করছেন।

এই বিষয়ে বলতে গিয়ে বলিউডের খিলাড়ি কুমার জানালেন, "যৌন শিক্ষা খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়। দুনিয়ার সব স্কুলে যৌন শিক্ষা পড়ানো উচিত। এটা ঠিক কতটা গুরুত্বপূর্ণ বিষয় সেটা আমিএকটা সুন্দর গল্পের মাধ্যমে সিনেমায় তুলে ধরার চেষ্টা করছি।" আরও পড়ুন-রবিবারের দুপুরে বন্ধুদের সঙ্গে মুম্বইয়ের অলিগলি ঘুরছেন অনন্যা, দেখুন তারই ঝলক  

দেখুন টুইট

তাঁর এই সিনেমা কবে রিলিজ করবে? তা নিয়ে অক্ষয় জানালেন তিনি এটা সময় নিয়ে বানাতে চান। ২০২৩ সালের এপ্রিল বা মে মাসে রিলিজ করতে পারে যৌন শিক্ষার ওপর এই সিনেমা। এমনটাই জানালেন অক্ষয়। তাঁর কেরিয়ারে এটাই সেরা সিনেমা হতে চলেছে বলে দাবি অক্ষয়ের।

2022-টা একেবারেই ভাল যায়নি অক্ষয়ের।  রামসেতু থেকে রক্ষা বন্ধন, বচ্চন পান্ডে, সম্রাট পৃথ্বীরাজ-অক্ষয়ের বড় রিলিজ বড় ফ্লপ করেছে।  বক্স অফিসে অক্ষয়ের সেই টানা হিটের রেকর্ড এখন অতীত। অক্ষয়ের সিনেমা মানেই এখন ফ্লপ করছে। যৌন শিক্ষা নিয়ে সিনেমা অক্ষয়কে তাঁর পুরনো গৌরব ফিরিয়ে আনতে পারে কিনা সেটাই দেখার।