Akshay Kumar: কেমন আছেন করোনা আক্রান্ত অক্ষয়? অভিনেতাকে নিয়ে কী জানালেন ট্যুইঙ্কেল খান্না
এক ফ্রেমে অক্ষয়-ট্যুইঙ্কেল

মুম্বই, ১২ এপ্রিল:  তাঁকে আবার আশপাশে পেয়ে ভাল লাগছে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এভাবেই স্টেটাস শেয়ার করলেন ট্যুইঙ্কেল খান্না। যা দেখে অবাক হন অনেকেই। তবে কোভিডের গ্রাস থেকে মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন অক্ষয় কুমার। সেই কারণেই  ট্যুইঙ্কেল ওই ধরনের স্টেটাস শেয়ার করেন বলে মন্তব্য করেন অনেকে।

দেখুন...

 

 

View this post on Instagram

 

সম্প্রতি করোনায় আক্রান্ত হন অক্ষয় কুমার (Akshay Kumar)। কোভিড ১৯-এ (COVID 19) আক্রান্ত হওয়ার পর হাসপাতালে (Hospital) ভর্তি হন আক্কি। তবে সুস্থ হয়ে শিগগিরই বাড়ি ফিরবেন বলেও আশ্বাস দেন অনুরাগীদের। সেই অনুযায়ী, চিকিৎসার জন্য বেশ কিছুদিন হাসপাতালে থেকে তবেই বাড়িতে ফেরেন আক্কি।

আরও পড়ুন :  Karisma Kapoor's Doppelganger : করিশ্মা কাপুরের 'হমশকল', পাকিস্তানি হিনা ভাইরাল অন্তর্জালে

অক্ষয় কুমার কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার পর, তাঁর পরবর্তী ছবি রাম সেতুর শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়। এমনকী, ওই ছবিতে অক্ষয়র দুই নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নুসরত বারুচাও নিজেদের ঘরের মধ্যে বন্দি করে ফেলেন। আক্কির পাশাপাশি রামসেতুর সেটের আরও ৪৫ জন সদস্য একসঙ্গে কোভিডে আক্রান্ত হন বলে জানা যায়।

আরও পড়ুন :  West Bengal Assembly Election 2021 : দীপ্সিতা, মীনাক্ষীকে নিয়ে ট্রোল, কড়া জবাব শ্রীলেখার

রামসেতুর সেটের ৪৫ জন করোনায় আক্রান্ত হলেও,জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নুসরত বারুচা এখনও ভাল আছেন বলে জানা যায়। করোনার (Corona) জেরে ওই ছবির শ্যুটিং ফের কবে থেকে শুরু হবে, সে বিষয়ে এখনও পর্যন্ত স্পষ্টভাবে কিছু জানা যায়নি।