Ram Setu: রামসেতু বানিয়ে ফেললেন অক্ষয় কুমার, 'উদ্বোধন' দিওয়ালিতে
Akshay Kumar (Photo Credit: Akshay Kumar Fan Page/Instagram)

মুম্বই, ৩১ জানুয়ারি: অভিষেক শর্মা পরিচালিত বলিউড সিনেমা 'রামসেতু' (Ram Setu)- র  শ্যুটিংয়ের কাজ শেষ হল। অক্ষয় কুমার (Akshay Kumar), জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez), নুসরত বারুচা (Nusrat Barucha) অভিনীত এই সিনেমা রিলিজ করবে চলতি বছর দিওয়ালিতে। গত বছর মার্চ থেকে সিনেমার কাজ শুরু হয়েছিল। এরপর এপ্রিলে অক্ষয় কুমার করোনা আক্রান্ত হওয়ার কারমে সিনেমার শ্যুটিংয়ের কাজ বেশ কয়েকদিন বন্ধ থাকে। গত বছর অক্টোবরে তামিলনাড়ুর উটিতে এই সিনেমার বেশ কয়েকটি দৃশ্যের শ্যুটিং হয়। ডিসেম্বরে শ্যুটিং হয় দিউতে।

এই সিনেমার প্রযোজক হল অ্যামাজন প্রাইম ভিডিও, লিকা প্রোডাকশন ও অবুনদানতিয়া এন্টারটেনমেন্ট। এই সিনেমার আরও একজন প্রযোজক হলেন অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। যিনি গত বছর সেপ্টেম্বরে মারা যান। রামসেতু-ই হল অ্যামাজন ইন্ডিয়া প্রযোজিত প্রথম ভারতীয় সিনেমা। আরও পড়ুন:  'আমার সোনার বাংলা', বাংলাদেশের জাতীয় সঙ্গীতকে অপমানের অভিযোগ উঠল মিঠাইয়ের বিরুদ্ধে

দেখুন টুইট

ভারতের রামেশ্বরম থেকে শ্রীলংকার মান্নার দ্বীপ পর্যন্ত বিস্তৃত অগভীর সমুদ্রগর্ভে চূনাপাথরের স্তরটি রামসেতু বলে পরিচিত৷ এই বিষয় নিয়েই সিনেমাটি তৈরি হয়েছে। অক্ষয় কুমারের সঙ্গে পরিচালক অভিষেক শর্মা ২০১৪ সালে 'সৌকিন' নামের একটা হিট সিনেমা করেছিলেন। 'পরমানু: দ্য স্টোরি অফ পোখরান', 'তেরে বিন লাদেন', 'দ্য জোয়া ফ্যাক্টার', 'সূরয পে মঙ্গল ভারী'-র মত সিনেমার পরিচালন করে এর আগে প্রশংসা কুড়িয়েছেন পরিচালক অভিষেক শর্মা। অন্যদিকে, রামসেতু-কে তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সিনেমা বলে অ্যাখা দিয়েছেন অক্ষয় কুমার। এই সিনেমার পিছনে অক্ষয় তাঁর কেরিয়ারে সবচেয়ে বেশি সময় দিয়েছেন।