Bastar The Naxal Story: 'দ্য কেরালা স্টোরি'র পর এবার ভোটের আগে রিলিজ 'দ্য 'নকশাল স্টোরি'র, কবে থেকে দেখা যাবে জানুন
The Kerala Story (Photo Credit: Twitter)

বাম শাসিত কেরালায় হিন্দু-খ্রিস্টান মহিলাদের জোর করে আইসিসি-য়ে যোগদানে বাধ্য করার ওপর বাস্তবের কাহিনি বলার দাবি নিয়ে পরিচালক সুদীপ্ত সেন- প্রযোজক বিপুল শাহ নিয়ে এসেছিলেন 'দ্য কেরালা স্টোরি'। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রী, পদ্মশিবিরের নেতা-কর্মীরা 'দ্য কেরালা স্টোরি'র বড় প্রশংসা করেছিলেন। তবে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ হতে পারে বলে 'দ্য কেরালা স্টোরি' বাংলায় নিষিদ্ধ করেছিলেন মুখ্যমন্ত্রী বন্দ্যোপাধ্যায়। বক্স অফিসে ব্যাপক সাড়া ফেললেও বিজেপির প্রচারের জন্যই সিনেমাটি করা হয়েছিল এমন অভিযোগ ওঠে। এবার বিপুল শাহ 'দ্য কেরালা স্টোরি'র পর নিয়ে আসছেন 'বস্তার:দ্য নকশাল স্টোরি'।

লোকসভা নির্বাচনের প্রচার যখন তুঙ্গে উঠবে, সেই সময় মার্চে দেশজুড়ে রিলিজ করবে 'দ্য নকশাল স্টোরি'। 15 মার্চ রিলিজ করতে চলা নকশাল আন্দোলনের ওপর তৈরি হওয়া সিনেমাটি ও পরিচালনা করবেন সুদীপ্ত সেন। এবং দ্য কেরালা স্টোরি'র মত এতেও মুখ্য ভূমিকায় অভিনয় করবেন আদা শর্মা। ছবিটি নকশালদের উপর ভিত্তি করে। বস্তারে থেকে কাজ করে যাঁরা তাঁদের জীবন নিয়েই এই গল্প। নকশাল আন্দোলন, উগ্র বাম আন্দোলনের অন্ধকার দিক নিয়ে প্রচ্ছন্নভাবে গেরুয়া শিবিরের মতকেই এই সিনেমায় তুলে ধরা হবে অনেকে মনে করছেন। যদিও ছবির নির্মাতারা এই সিনেমার সঙ্গে কোনও রাজনৈতিক মতবাদের পক্ষ নেওয়ার অবিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে।

দেখুন খবরটি

বিবেক অগ্নিহোত্রীর 'দ্য কাশ্মীর ফাইলস'বক্সঅফিসে ঝড় তুলেছিল। তবে 'দ্য ভ্যাকসিন ওয়ার' একেবারেই বক্স অফিসে মুখথুবড়ে পড়েছিল। এবার দেখার সুদীপ্ত সেনের 'দ্য স্টোরি'সিরিজের দ্বিতীয় সিনেমাটি দর্শকদের কতটা মন জিততে পারে।