টিভি অভিনেত্রী জুহি সেনগুপ্ত-র হেনস্থা কাণ্ড: এক নজরে অভিনেত্রীর অভিযোগ-পাল্টা অভিযোগ
জুহি সেনগুপ্ত। (Photo Credits: Instagram)

কলকাতা, ২৬ অগাস্ট: জনপ্রিয় টিভি অভিনেত্রী জুহি সেনগুপ্ত (Juhi Sengupta) -র হেনস্থাকাণ্ডে তোলপাড়। গতকাল, রবিবার সকালে পেট্রোল পাম্পে গাড়ির তেল ভরা নিয়ে পেট্রোল পাম্পের কর্মীদের সঙ্গে বচসায় জড়ান জুহি। তারপর তাঁকে হেনস্থা করা হয় বলে জুহির অভিযোগ। জনপ্রিয় এই টিভি অভিনেত্রীর অভিযোগ খতিয়ে দেখার পর ওই পেট্রোল পাম্পের দুই কর্মীকে আটক করে কলকাতা পুলিশ। পেট্রোল পাম্প কর্মীদের পাল্টা অভিযোগ, জুহি টাকা না দিয়েই পেট্রোল পাম্প থেকে পালাতে চেয়েছিলেন।

ঠিক কী ঘটেছিল? রবিবার সকালে রুবি মোড়ের এক পেট্রোল পাম্পে গাড়ির তেল ভরাতে যান জুহি। পরিবারের লোকের সঙ্গে বেরিয়েছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। জুহির অভিযোগ তিনি দেড় হাজার টাকা তেল চেয়েছিলেন, কিন্তু পেট্রোল পাম্পের কর্মীরা তার গাড়িতে আড়াই হাজার টাকার তেল ভরে দেন। অবাক হয়ে জুহি পেট্রোল পাম্পের কর্মীদের সঙ্গে কথা বলতে গেলে তাকে চরম হেনস্থা করা হয় বলে অভিযোগ। গাড়ি থেকে চাবি খুলে নেওয়া হয় বলেও অভিযোগ। চাবি চাইতে গেলে অভিনেত্রীর ৬২ বছরের বৃদ্ধ বাবাকেও ধাক্কা দেওয়া হয় এবং তাঁকে হেনস্থা করা হয় বলে অভিযোগ জুহির। জুহির সঙ্গে ছিলেন তাঁর মা, বাবা, ও বোন।

এই কাণ্ডে জুহি-র টুইট দেখুন

জুহির অভিযোগ পেয়ে ঘটনাস্থলে আসে কসবা থানার পুলিশ। ঘটনাস্থলে থেকে পেট্রোল পাম্পের দুজনকে আটক করা হয় বলে খবর। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে জুহি সেনগুপ্ত পাল্টা পাম্প কর্মীদের উপর চড়াও হন এবং তাঁদের গায়ে হাত তোলেন। ঘটনায় পাম্প মালিক মন্টু বালা পুরো বিষয়টি ভুল বোঝাবুঝির কারণে হয়েছে বলে জানান।