Ankush Hazra : শিল্পীদের 'রগড়ানো', পড়াশোনার খোঁচা দিয়ে দিলীপকে তীব্র আক্রমণ অঙ্কুশের
দিলীপের মন্তব্যের বিরোধিতা অঙ্কুশের

কলকাতা, ৭ এপ্রিল: সব জায়গায় পড়াশোনা জানা মানুষদের নেওয়া হলে, শিল্পীদের কেউ 'রগড়ে' দিয়ে যেত না। দিলীপ ঘোষের শিল্পীদের 'রগড়ে' দেওয়া মন্তব্যের প্রতিবাদে সরব হলেন অভিনেতা অঙ্কুশ হাজরা।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে সম্প্রতি একটি স্টেটাস শেয়ার করেন অঙ্কুশ (Ankush Hazra)। যেখানে বিজেপির রাজ্য সভাপতির শিল্পীদের 'রগড়ে' দেওয়া মন্তব্যের বিরোধিতা করেন অঙ্কুশ। এমনকী, সমাজের প্রত্যেক স্তরে শিক্ষিত মানুষদের নেওয়া হলে, শিল্পীদের কেউ এভাবে রগড়ে দিয়ে যেত না বলেও পালটা কটাক্ষ করেন টলিউডের (Tollywood) এই প্রথম সারির নায়ক।

আরও পড়ুন : Mahima Chaudhry : বিয়ের ৭ বছরে দুবার গর্ভপাত, মহিমা চৌধুরীর বিচ্ছেদের 'করুণ' কাহিনী

দেখুন কী লিখলেন অঙ্কুশ হাজরা...

 

 

View this post on Instagram

 

রাজ্যে ভোট পর্ব চলাকালীন দিলীপ ঘোষের (Dilip Ghosh) একটি মন্তব্য ঘিরে জোর শোরগোল শুরু হয়ে যায়। শিল্পীদের কাজ নাচ, গান করা। রাজনীতি তাঁদের জন্য নয়। শিল্পীরা তাঁদের কাজ না করে, রাজনীতি করলে এলে তিনি 'রগড়ে' দেবেন বলে মন্তব্য করেন দিলীপ। বিজেপির (BJP) রাজ্য সভাপতির ওই মন্তব্যকে কেন্দ্র করে জোর সমালোচনা শুরু হয়ে যায়।

দিলীপ ঘোষের 'রগড়ে' দেওয়া মন্তব্যের বিরোধিতা করেন অভিনেত্রী রূপাঞ্জনাও। গোটা টলিউড জুড়ে যখন দিলীপ ঘোষের রগড়ে দেওয়া মন্তব্যের বিরোধিতা শুরু হয়, সেই সময় বিষয়টি নিয়ে সরব হতে দেখা যায় অঙ্কুশ হাজরাকেও।