Aamir Khan's Daughter Ira Khans News : বিশেষ বন্ধু নূপুরের ঘনিষ্ঠ ইরা, ভাইরাল আমির-কন্যার ছবি
আমির খানের সঙ্গে ইরা (ফাইল ছবি)

মুম্বই  : ফের নূপুর শিখরের সঙ্গে দেখা গেল ইরা খানকে (Ira Khan)। এবারেও বিশেষ বন্ধুর সঙ্গে বেশ ঘনিষ্ঠ অবস্থাতেই দেখা মিলল আমির-কন্যার (Aamir Khan)। নূপুরের সঙ্গে ইরার ছবি প্রকাশ্যে আসার পর তাঁদের নিয়ে উৎসাহ বাড়তে শুরু করে নেটিজেনদের।  নিজেদের একান্ত ছবি প্রকাশ করে, সেখানে ক্যাপশন জুড়তেও দেখা যায় বলিউড (Bollywood) অভিনোতার মেয়েকে।

দেখুন...

নূপুরের সঙ্গে ইরা  (ছবি ইনস্টাগ্রাম)

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে একটি ছবি প্রকাশ করতে দেখা যায় ইরা খানকে। যেখানে মুভি ডেটের পাশাপাশি তাঁরা যে একসঙ্গে রয়েছেন, সেই আভাসও দেন ইরা। যা দেখার পর থেকেই তাঁদের লিভ ইনের ইঙ্গিত আরও সুস্পষ্ট হতে শুরু করে।

আরও পড়ুন : AR Rahman Trolls Anchor For Speaking in Hindi : হিন্দিতে আপত্তি? মঞ্চ ছাড়লেন রহমান

গত বছর দীপাবলির (Diwali) সময় আমির খানের ট্রেনার নূপুর শিখরের সঙ্গে ইরার বেশ কয়েকটি ছবি প্রকাশ্যে আসে। এরপরই ইরা জানান, নূপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। এমনকী, করোনা (Corona) বিশ্ব জুড়ে থাবা বসানোর পর, লকডাউনের (Lockdown) সময় থেকেই তিনি নূপুরের সঙ্গে থাকতে শুরু করেন বলেও জানা যায়। ওই সময় আমির খানের লোনাভলার বাগান বাড়িতেই তাঁরা একসঙ্গে ছিলেন বলেও জানান ইরা।

আরও পড়ুন : WB Assembly Elections 2021 : শাড়ি পরে কয়লা খনিতে সায়নী, বিতর্কে তৃণমূলের তারকা প্রার্থী

নূপুর শিখরের (Nupur Shikhare) সঙ্গে মেয়ের সম্পর্ক নিয়ে সামাজিক মাধ্যমে তোলপাড় শুরু হলেও, আমির খানকে এ বিষয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি। তবে ইরার মা অর্থাত আমির খানের প্রথম পক্ষের স্ত্রী রীনা দত্ত এ বিষয়ে প্রায় সবটাই জানেন বলে জানা যায়। এরপরই ইরা খানের তুতো বোনের বিয়েতে ফের গোটা খান পরিবারের সঙ্গে দেখা যায় নূপুর শিখরেকে। এমনকী, আমির খানের সঙ্গে ছবিও শেয়ার করতে দেখা যায় নূপুরকে।