Aamir Khan: আইপিএলেই ফাইনালের সঙ্গে কীভাবে জড়িয়ে গেল আমিরের ;লাল সিং চাড্ডা'
Aamir Khan (Photo Credits: Twitter)

মুম্বই, ২১ মে: আমির খানের ক্রিকেটের প্রতি ভালবাসার কথা সবার জানা। আবার গোটা দেশের আমজনতার কাছে পৌঁছতে আইপিএলের মত ভাল প্ল্যাটফর্ম আর হয়তো নেই। আর এই দুই দুইয়ে চার করে আমির খানের বহু প্রতীক্ষিত লাল সিং চাড্ডার ট্রেলর রিলিজ হতে চলেছে আইপিএলের মেগা ফাইনালের দিনেই। ১৯৯৪ সালে অস্কার জয়ী টম হাঙ্কসের কালজয়ী সিনেমা 'ফরেস্ট গাম্প'র পুনর্নির্মাণ (অনেকে বলছেন অফিসিয়াল হিন্দি রিমেক) লাল সিং চাড্ডার ট্রেলর ২৯ মে, আইপিএল ফাইনালের দিন স্টার স্পোর্টসে খেলা চলাকালীন স্ট্র্যাটেজিক টাইম আউটের সময় স্টার স্পোর্টস চ্যানেলে সবার আগে দেখানো হবে। ১১ অগাস্ট বিশ্বব্যাপি রিলিজ হতে চলেছে আমির-করিনা কাপুর অভিনীত এই সিনেমা। তার মানে জুন, জুলাই-পুরো দুটো মাস ঢেলে ছবির প্রচার করবেন লাল সিং চাড্ডা রূপী আমির খান।

২০১৮ সালে থাগস অফ হিন্দোস্তান-এর পর চার বছর পর এই আমিরের সিনেমা বড় পর্দায় রিলিজ করতে চলেছে। তাই আমির ভক্তদের মধ্যে এই সিনেমা নিয়ে আলাদা উন্মাদনা থাকছে। তার ওপর যেহেতু এটা টম হ্যাঙ্কসের মত হলিউডের অন্যতম জনপ্রিয় তারকার অস্কার জয়ী সিনেমার রিমেক তাই লাল সিং চাড্ডা-কে ঘিরে ব্যাপক উতসাহ আছে। পুষ্পা থেকে কেজিএফ ২, RRR-একের পর এক দক্ষিণ ভারতীয় সিনেমা দেশে ঝড় তোলার পর বলিউড এখন ব্যাকফুট। আরও পড়ুন:

দেখুন টুইট

শাহিদ কাপুরের জার্সি থেকে অজয় দেবগনের রানওয়ে ৩৪-বড় হিট তো দূরের কথা, হিটেরই দেখা নেই বলিউডে। তাই আমিরের লাল সিং চাড্ডার বক্স অফিস সাফল্যের দিকে চাতক পাখির মত চেয়ে বলিউড। আদভিত চন্দন(Advait Chandan) পরিচালিত আমির খান-ভায়াকম ১৮ স্টোডিও-প্যারামাউন্ট পিকচারস প্রযোজিত লাল সিং চাড্ডা স্বাধীনতা দিবসের ঠিক চার দিন আগে রিলিজ করছে। এই সিনেমার শ্যুটিং চলাকালীন বেশ কিছু ঘটনা ঘটে। অন্ত:সত্ত্বা হয়ে পড়েন করিনা কাপুর খান, করোনায় আক্রান্ত হন আমির খান। ফলে সিনেমার শ্যুটিং পিছিয়ে যায়।