AAmir Khan: ফের পিছিয়ে ১১ অগাস্ট রিলিজ আমিরের 'লাল সিং চাড্ডা'-র, জমি ছাড়ল প্রভাসের সিনেমা 'আদিপুরুষ'
Aamir Khan (Photo Credit: Twitter)

মুম্বই, ১৫ ফেব্রুয়ারি: আরও একবার পিছিয়ে আমির খানের (AAmir khan) বহু প্রতীক্ষিত সিনেমা 'লাল সিং চাড্ডা-র রিলিজ। আমিরের স্বপ্নের প্রজেক্ট 'ফরেস্ট গাম্প'-এর অফিসিয়াল রিমেক 'লাল সিং চাড্ডা'(LAAL SINGH CHADDHA)-র দু বার পিছিয়ে যাওয়ার পর রিলিজ পাওয়ার কথা ছিল ১৪ এপ্রিল। কিন্তু সেই তারিখটাও পিছিয়ে গেল। আমির-করিনা কাপুর খানের নতুন এই সিনেমার নয়া রিলিজ ডেট হল ১১ অগাস্ট। আমির জানিয়েছেন, লাল সিং চাড্ডা-র পোস্ট প্রোডাকশনের কাজ এখনও শেষ হয়নি। ২০১৮ সালে 'থাগস অফ হিন্দোস্তান'-এর পর এই প্রথম বড় পর্দায় আসছে আমিরের সিনেমা। স্বাভাবিকভাবে আমির ভক্তদের মধ্যে এই সিনেমাকে ঘিরে উন্মাদনার পারদ চড়ছে।

তাই এপ্রিলে এই সিনেমা রিলিজ সম্ভব নয়। বাধ্য হয়েই তাই রিলিজ ডেট পিছিয়ে অগাস্টে করতে হল। করোনার কারণে বারবার এই সিনেমার শ্যুটিংয়ের কাজ ব্যাহত হয়। আমির নিজে এই সিনেমার শ্যুটিং চলাকালীন কোভিডে আক্রান্ত হয়েছিলেন। আরও পড়ুন: উষ্ণতা ছড়াচ্ছেন দীপিকা

দেখুন টুইট

এদিকে, ১১ অগাস্টই আবার রিলিজ পাওয়ার কথা ছিল প্রভাসের মেগা প্রজেক্ট 'আদি পুরুষ' (Adipurush)। কিন্তু আমিরকে জায়গা ছেড়ে দিয়ে প্রভাসের সিনেমার মুক্তির দিন সরিয়ে দেওয়া হল। যে কারণে আদি পুরুষের টিমকে ধন্যবাদও জানিয়েছেন আমির। প্রভাসের পাশাপাশি আদি পুরুষ সিনেমায় আছেন সঈফ আলি খান, কৃতি শ্যানন।

এদিকে, আমিরের সিনেমার রিলিজ পিছিয়ে যাওয়ায় হাঁফ ছেড়ে বাঁচলেন শাহিদ কাপুর। কারণ ১৪ এপ্রিল রিলিজ করছে শাহিদ কাপুরের সিনেমা 'জার্সি'। আমিরের সিনেমা রিলিজ করলে নিশ্চিতভাবেই শাহিদের সিনেমার ব্যবসা ক্ষতিগ্রস্থ হত। তবে শাহিদের সামনে থাকছে যশ-এর 'কেজিএফ টু'-চ্য়ালেঞ্জ। ১৪ এপ্রিল রিলিজ করছে কেজিএফ-টু। ২০১৮ সালে রিলিজ করেছিল কেজিএফ (KGF)।