মনস্টার ইঞ্জিনের ধামাকা, নতুন বাইক আনছে ইয়ামাহা
ইয়ামাহার নতুন বাইক ও স্কুটি(Photo Credit: Twitter)

ইয়ামাহা বাইকের জনপ্রিয় মডেল সিরিজ এফজেডের নতুন সদস্য হিসাবে বাজারে এসেছে এফজেড-১৫। এই মডেলে থাকছে মনস্টার ইঞ্জিন। ফুয়েল ট্যাঙ্কে নীল রঙের হাইলাইট বাইকটিকে করে তুলেছে আরও আকর্ষণীয়। এই বাইকটির দাম ধার্য হয়েছে এক লক্ষ ৩৮হাজার ৬৮০টাকা। এখানেই শেষ নয়, দু চাকার বাজার কাঁপাতে ইয়ামাহা আনতে চলেছে  আরও একটি মোটো জিপি এডিশনের ওয়াইজেডএফ১৫ মডেলের বাইক। মনস্টার ইঞ্জিন থাকায় এই মডেলটি বাইকপ্রেমীদের কাছে জনপ্রিয় হয়ে উঠবে বলে আশা ইয়ামাহার। এই বাইকটির দাম রাখা হয়েছে এক লক্ষ ৪২ হাজার ৭৮০টাকা।  আরও পড়ুন-

একই সঙ্গে লঞ্চ করতে চলেছে স্কুটি রে জেড আরের নতুন এডিশন। এই স্কুটিটির দাম ৫৯হাজার ২৮টাকা। আগের রে জেড আর-এর স্কুটির বাজার ভাল যাওয়াতেই ফের এটিকে বাজারে আনা হয়েছে বলে প্রস্তুতকার সংস্থার তরফে দাবি করা হয়েছে। বাইকের প্রতি যাঁরা অন্তপ্রাণ, তাঁদের কাছে ইয়ামাহার-একটা আলাদা জায়গা রয়েছে। এবার কিনা ইয়ামাহার নতুন বাইকে থাকছে মনস্টার ইঞ্জিন, এই খবর ছড়াতেই নিকটবর্তী ইয়ামাহার শোরুমে বাইক প্রেমীদের ভিড় লেগেছে। কবে যে নতুন বাইকটিকে সোরুমে দেখা যাবে তানিয়ে শুরু হয়েছে হাজার জল্পনা। মজার বিষয় হল বাইকেপ্রেমীদের টানতে লিমিটেড এডিশনের ইয়ামাহা ওয়াইজেডএফ আর১৫ এবং এফজেড১৫ মনস্টার ইঞ্জিন রাখার পাশাপাশি এই বাইক কিনলেই মিলবে রেসিং টি শার্ট। এই খবর ছড়াতেই বাইকারদের মন ইয়ামাহার সঙ্গে জুড়ে গিয়েছে।

এদিকে এখন প্রতিযোগিতার আঙ্গিকে দেখলে হাজার একটা নতুন বাইক রয়েছে বাজারে। প্রত্যেকেই নিজেদের বাইককে সেরা প্রমাণ জানপ্রাণ লড়িয়ে দিচ্ছে। টিভিএস থেকে হিরো সবার কদরই দারুণ. বলতে গেলে একে অপরকে পাল্লা দিচ্ছে। এই অবস্থায় বাজারে টিকে থাকতে গেলে নতুন কিছু তো করতেই হবে। তবে ওয়াইজেডএফ আর ১৫-র বাইক য়ে বাজার মাতাবে এবিয়ে প্রায় নিশ্চিত প্রস্তুতকারক সংস্থাটি।