Man Modifies Bike Into Car: ছিল বাইক, ভোল পাল্টে হল চারচাকা গাড়ি! 'তাজ্জব যান' বানিয়ে তাক লাগালেন লুধিয়ানার যুবক
Jugaad with bike and car (Photo Credits: YouTube Grab)

লুধিয়ানা, ৩ নভেম্বর: ছিল বাইক (Bike), ভোল পাল্টে তা পরিণত হল চারচাকা গাড়িতে (Four Wheeler Car)! বাইকের উপর জিপ (Jeep) গাড়ি লাগিয়ে এক 'তাজ্জব যান' (Wonder Car) বানিয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন লুধিয়ানার এক যুবক (Ludhiana Man)। টু-ইন-ওয়ান এই আজব যান এখন ভাইরাল সোশ্যাল সাইটে (Social Site)। লুধিয়ানার ওই যুবক এমনই একটি যান বানিয়েছেন যা দেখলে আপনার চোখ ছানাবড়া হতে বাধ্য। সামনে থেকে ওই যানটিকে দেখলে মনে হবে একটি জিপ। কিন্তু পিছন থেকে দেখলেই আপনি দেখবেন একটি বাইক!এমন আজব যান বানিয়ে সক্কলকে তাক লাগিয়ে দেওয়ার পাশাপাশি সকলের ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন তিনি।

সম্প্রতি 'লে দেশি মোজিতো' (Le Desi Mjjito) নামের একটি টুইটার হ্যান্ডেল (Twitter) থেকে এই ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে- যে ব্যক্তি তার ক্যামেরায় এই ভিডিও তুলেছেন, তিনি ওই যুবকে প্রশ্ন করছেন। তিনি যুবককে প্রশ্ন করছেন- কীভাবে এমন আজব গাড়ি বানালেন তিনি? যুবকের উত্তর - একটি হিরো হোন্ডার স্প্লেন্ডার (Hero Honda Splender) বাইকের উপর গাড়ি লাগিয়ে এই যান বানিয়েছেন তিনি। গাড়িটির আসন সংখ্যা (Seat) ২ টি। তবে এতে আরও সংযোজন করা দরকার। বাইকের দাম বাদ দিলে মাত্র ১৩,০০০ টাকায খরচ পড়েছে এই যান বানাতে। হঠাৎ কেন এমন যান বানালেন তিনি, সে বিষয়ে স্পষ্টত কিছু জানা যায়নি। তাজ্জব এই যানটির নামই (Name Of The Bike) বা কী রাখতে চান, সে বিষয়েও তথ্য (Information) মেলেনি। আরও পড়ুন: Electric Car: আর ৩০ মিনিট লাগবে না; এই ব্যাটারিতে ১০ মিনিটেই চার্জ হয়ে যাবে আপনার বৈদ্যুতিন চারচাকা গাড়িটি

লে দেশি মোজিত টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট হওয়া এই ভিডিওটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন ৬৬,৪০০-এরও বেশি মানুষ। ভিডিও (Video) পোস্ট করে ওই টুইটার ব্যবহারকারী ক্যাপশনে (Caption) লিখেছেন, "ভারত প্রতিভায় সমৃদ্ধ।" ২৩০০ জন মানুষ এই ভিডিওটি শেয়ার করেছেন। ৬৩০০ জনের বেশি মানুষ ভিডিওটিতে লাইক করেছেন।