KTM 250 Adventure Motorcycle Launched: ভারতে লঞ্চ হল KTM 250 Adventure মোটরসাইকেল, দাম ২.৪৮ লাখ
KTM 250 Adventure Motorcycle Launched in India (Photo Credits: KTM India)

ভারতে লঞ্চ হল KTM 250 Adventure মোটরসাইকেল। দাম প্রায় ২.৪৮ লাখ। 390 অ্যাডভেঞ্চারের এই মোটরসাইকেলের দাম প্রায় ৫০ হাজার টাকা কম। বাইকে রয়েছে ২৪৮.৮ সিসি ইঞ্জিন। ১৪.৫ লিটারের তেলের ট্যাঙ্ক রয়েছে। অবশ্যই BS 6 এর আওতায়। বাইকে ৫.০ ইঞ্চি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট TFT স্ক্রিন রয়েছে। রয়েছে এলসিডি ইনস্ট্রুমেন্ট ডিসপ্লে। LED DRL হেডলাইট রয়েছে KTM 250 Adventure বাইকে। KTM 250 Adventure এমআরএফ মোগ্রিপ মেট্রিয়ার টায়ারে সজ্জিত।

বাইকটিতে স্প্লিট সিট অ্যারেঞ্জমেন্ট রয়েছে। থাকছে স্প্লিট রেয়ার গ্র্যাব রেল। সিটিং অ্যারেঞ্জমেন্ট এমন ভাবে করা হয়েছে, যাতে লং ড্রাইভেও কোনও রকম অস্বস্তি বোধ না করেন আরোহীরা। মোটরসাইকেলে রয়েছে সিঙ্গল সিলিন্ডার-কুলড ইঞ্জিন। থাকছে সিক্স স্পিড গিয়ারবক্স। KTM 250 Adventure-এ ফুয়েল ইঞ্জেকশন সিস্টেমও রয়েছে। এর ইঞ্জিন সর্বোচ্চ ৩০ bhp ও ২৪ nm টর্ক পর্যন্ত ক্ষমতা সরবরাহ করতে পারে। এই বাইকের আপফ্রন্ট হুইল ১৯ ইঞ্চি ও রিয়ার হুইল ১৭ ইঞ্চি। থাকছে ডুয়াল চ্যানেল ABS সিস্টেম। ইস্পাত-ট্রেলিস ফ্রেম, সাবফ্রেম এবং alloy wheel 390 Adventure-র মতোই।

KTM 250 Adventure-কে সরাসরি টক্কর দেওয়ার মতো কেউ না থাকলেও অটো এক্সপার্টদের মতে, Royal Enfield Himalayan-সহ এই সেগমেন্টের একাধিক বাইকের মতোই KTM 250 Adventure।