KBC 14: কৌন বনেগা ক্রোড়পতি র ১৪ তম সিজনের বিশেষ এপিসোডে নাচলেন অমিতাভ (দেখুন ভিডিও)
Photo Credit_Instagram

দ্বিতীয় বার করোনা থেকে মুক্ত হয়ে অমিতাভ বচ্চন শুরু করেছেন কেবিসির শ্যুটিং। এবার  কৌন বনেগা ক্রোড়পতি র ১৪ তম সিজনের বিশেষ এপিসোডে  উপস্থিত হলেন  ভারোত্তোলক মীরাবাই চানু এবং বক্সার নিখাত জারিন। প্রশ্ন উত্তরের পাশাপাশি চলছিল গল্পের আসর। দুই খেলোয়াড় তাদের জীবনের গল্প শোনাচ্ছিলেন বিগ বি -কে। খেলা চলাকালীন, বিগ বি তাদের মণিপুরে ইয়াওশাং উৎসবে (বসন্তকালে উদযাপিত পাঁচ দিনের উৎসব) ঐতিহ্যবাহী নৃত্য পরিবেশন সম্পর্কে একটি প্রশ্ন করেছিলেন এবং একই রাজ্যের চানু উত্তর সম্পর্কে সচেতন ছিলেন এবং তিনি সঠিক বিকল্পটি বেছে নিয়েছিলেন থাবাল চোংবা।

তারপরই সেই নাচ দেখান মীরা ও নিখাত । এবং তাঁরা অমিতাভ বচ্চনকেও তাদের সঙ্গে কয়েকটি স্টেপ নাচার জন্য অনুরোধ করেন। এবং নাচে যাতে অসুবিধা না হয় তাই মীরাবাঈ  ও নিখাত তাঁকে এই নাচ শিখতে সাহায্যও করেন।

বিগ বি খ্যাতিমান ক্রীড়া ব্যক্তিত্বদের প্রশিক্ষণের সময় তারা যে কঠোর খাদ্য ব্যবস্থা অনুসরণ করে সে সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন এবং এই মীরাবাই তাকে বলেছিলেন যে তিনি পিজ্জা পছন্দ করেন, সাথে এও বলেন "আমি পিজ্জা খুব পছন্দ করি তবে স্বাস্থ্যের জন্য এটি এড়িয়ে চলতে হবে।" নিখাত বলেছিলেন যে তিনি একজন বড় ভোজনরসিক এবং তিনি প্রায়শই হায়দ্রাবাদি বিরিয়ানি মিস করেন।

এরপর নিখাত জারিনের অনুরোধে অমিতাভ তার ১৯৮৮ সালের হায়দ্রাবাদি সিনেমা শাহেনশাহ থেকে বিখ্যাত সংলাপ, ‘রিশতে মে তো হাম তুমহারে বাপ লাগতে হ্যায়’ পরিবেশন করেন। তিনি চানুর অনুরোধে তার ১৯৯০ সালের ব্লকবাস্টার চলচ্চিত্র অগ্নিপথ থেকে বিজয় দীননাথের সংলাপ বলে শোনান।