Citroën India: সিট্রোয়েনের আরেক নাম 'আরামের সফর'; যে কারণে পছন্দ করছে মানুষ জেনে নিন বিস্তারিত
সিট্রোয়েন

সিট্রোয়েন (Citroën) মানেই এক আরামের সফর। দৈনন্দিন জীবনে স্বাচ্ছন্দ্য কে না চায়? ভারতীয়রা কোথায় এবং কীভাবে স্বাচ্ছন্দ্য বোধ করে সে সম্পর্কে সিট্রোয়েন ইন্ডিয়ার করা একটি গবেষণায় তা প্রকাশ পেয়েছে। ভারতের ১০টি শহরে বিভিন্ন বয়সের এবং লিঙ্গ ভিত্তিক সমীক্ষা থেকে প্রাপ্ত ১৮০১ জনের ওপর চালানো হয় গবেষণা। জানান গাড়ি নিয়ে রাস্তায় ড্রাইভ করার অভিজ্ঞতা।

এদের মধ্যে ২৫% মহামারীর আগে পর্যন্ত স্বল্প ভ্রমণে প্রাইভেট কারে সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করতেন। আজ এই সংখ্যাটি বেড়ে দাঁড়িয়েছে ৩৪%। সিট্রোয়েন স্বাচ্ছন্দ্যের সঙ্গে গাড়ি চালানো এবং ভ্রমণকে সহজ করার জন্য অনেক বেশি গ্রহনযোগ্য বলে মনে জানা গেছে। সিট্রোয়েন নতুন প্রযুক্তিগুলি এমনভাবে প্রয়োগ করেছে যাতে গা তাদের গাড়িগুলি সহজে ব্যবহারযোগ্য করে তোলা যায়, পাশাপাশি কার্যকারিতা বাড়িয়ে আরামের বিষয়টি নিশ্চিত করে। আরও পড়ুন, ডোনাল্ড ট্রাম্পের অ্যাকাউন্ট স্থায়ীভাবে সাসপেন্ড করল টুইটার

ভারতে নতুন সিট্রোয়ান সি ফাইভ এয়ারক্রস এসইউভি লঞ্চ করার আগে বক্তব্য রাখেন রোল্যান্ড বাউচারা। তিনি বলেন, স্বাচ্ছন্দ্যের ভিত্তিতে সিট্রোয়েন তাদের সমস্ত ক্রেতা ও গ্রাহকদের জন্য অভূতপূর্ব স্বাচ্ছন্দ্য আনার লক্ষ্যেই এই সিট্রোয়েন অ্যাডভান্সড কমফোর্ট প্রোগ্রাম। আমাদের কাছে স্বাচ্ছন্দ্য, আরামদায়ক করাটাই প্রধান উপজীব্য। আমাদের ডিজাইন এবং বৈশিষ্ট্যগুলি চালকের উপর মানসিক বোঝা হ্রাস করার লক্ষ্যে তৈরী। যার জন্য প্রশস্ত কেবিন ফর্ম্যাটগুলি একত্রে দেওয়া হয়। রয়েছে স্মার্ট প্রযুক্তিও।

মহিলা, পুরুষ নির্বিশেষে সিট্রোয়েনকে খুবই আরামদায়ক বলে সমীক্ষায় জানা গেছে।