এই মাসেই ভারতের বাজারে আসছে ‘মেড ইন চায়না’ বাইক
চাইনিজ মোটর সাইকেল(Photo Credit :Twitter)

‘সিএফ মোটো’, বাইক প্রেমীদের আবেগের জায়গা, এবার প্রতিক্ষার অবসান। ভারতের বাজারে পা রাখতে চলেছে ‘সিএফ মোটো’। চলতি মাসের ৪ তারিখ ওই সংস্থার বাইক বাজারে আসার কথা থাকলেও তা পিছিয়ে যায়। ওই বাইক সংস্থার তরফে জানানো হয়েছে, আগামী ১৯ জুলাই বেঙ্গালুরুতে শুভ সূচনা হবে। বেঙ্গালুরুর সংস্থা ‘এএমডবলিউ’র সঙ্গে গাঁটছড়া বেঁধেই বাজারে আসতে চলেছে এই ‘সিএফ মোটো’। ৩০০ এনকে, ৬৫০ এনকে, ৬৫০ এমটি এবং ৬৫০ জিটি, প্রথমে এই তিনটি নয়া মডেলই আসছে ভারতের বাজারে। আরও পড়ুন-বিশ্বের সব থেকে ছোটও হালকা ক্যামেরা বাজারে আনল সনি, জানেন কী নাম তার?

প্রস্তুতকারক সংস্থার সূত্রে জানানো হয়েছে বাইকের ইঞ্জিনের রেঞ্জ মূলত ২৫০ থেকে ৬৫০ সিসির মধ্যে। এই সংস্থার ৬৫০ এমটি,  ৬৫০ জিটি আর ৬৫০ এনকে-তে রয়েছে ৬৪৯ সিসি টু-ইন সিলিন্ডার, লিকুইড কুলড মোটর ইঞ্জিন। এই বাইকগুলির মধ্যে ৩০০ এনকে এবং ৬৫০ এনকে মডেলে থাকবে এলইডি হেডল্যাম্প, টিএফটি মনিটরের কনসোল প্যানেল, মনোশক রিয়ার সাসপেনসন, ডিস্ক ব্রেক-সহ অত্যাধুনিক সব ফিচার্স। এই বাইকগুলির দাম ২ লাখ ২২ হাজার থেকে ৬ লাখ ২৫ হাজার টাকার মধ্যেই রাখা হয়েছে।

তাই দেরি না করে এই বেলা সি এফ মোটোর নয়া বাইক বুক করে ফেলুন। ১৯ তারিখ আসতে কিন্তু হাতে গোনা কয়েকটি দিনই বাকি রয়েছে। আর বাজারে এসে গেলেই এই বাইকের বেশকিছু নতুন ফিচার্সও জানতে পারবেন।