Wife Allows Husband Other Woman: অন্য মহিলার সঙ্গে স্বামীর সম্পর্ক তৈরি করে দিলেন স্ত্রী, আজব ঘটনায় শোরগোল
Husband, Wife Representational Image (Photo Credit: Pixabay)

স্বামী (Husband), স্ত্রীর (Wife) সম্পর্কের মাঝে যদি তৃতীয় কেউ হাজির হন, তাহলে কেমন হবে? স্ত্রীর জায়গায় স্বামীর জীবনে যদি তৃতীয় মহিলা হাজির হন, তাহলে কী করবেন? এবার এমনই একটি ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় আমেরিকায়। মার্কিন মুলুকে মণিকা হেডলট নামে এক মহিলা নিজের স্বামীর সঙ্গে অন্য মহিলার সম্পর্ক তৈরি করেন। মণিকা জানান, তাঁর যাতে খুশি থাকেন, সেই কাজ করেছেন তিনি। স্বামীর ইচ্ছা পূরণে তাঁর কোনও আপত্তি নেই বলে স্পষ্ট জানান মণিকা।

স্বামী জনকে খুশি দেখতে, তাঁর সঙ্গে জনের সম্পর্ক আরও দৃঢ় করতে তিনি অন্য মহিলাদের সঙ্গে সম্পর্ক রাখার কথা বলেছেন। জনের সঙ্গে তাঁর সম্পর্ক যাতে আরও দৃঢ় হয়, তার জন্য তিনি সবকিছু করতে পারেন বলে জানান মণিকা।

সামাজিক মাধ্যমে মণিকা জানান, বিয়ে এবং স্বামীর সঙ্গে সম্পর্ক নিয়ে বরাবরই তিনি খুব দৃঢ়চেতা। তাই স্বামীর সঙ্গে অন্য মহিলার সম্পর্ক হলে, তিনি যদি খুশি থাকেন, তাহলে মণিকার কোনও আপত্তি নেই বলে জানান তিনি। মণিকা সারাদিন ধরে জনের জন্য রান্না করেন, বাড়িঘর পরিস্কার করেন। জন যাতে অন্য মহিলাদের সঙ্গে ফ্লার্ট করতে গিয়ে কোনও ধরনের বাধার সম্মুখীন না হন, তার সব ব্যবস্থা করেন মণিকা হেডলট।