Vuity Eye Drop: চশমাকে বিদায় জানিয়ে ব্যবহার করুন ভুইটি আই ড্রপ, এক নিমেষে দূর সব সমস্যা
Eye Drop (Photo Credits: IANS)

নিউ ইয়র্ক, ১৪ জুলাই:  চোখে (Eye) আবছা দেখছেন? কাছের জিনিস দেখতে পাচ্ছেন না? এবার সমস্যার সমাধান আপনার হাতের মুঠোয় আসতে পারে। চোখে কম দেখলে এবার থেকে আর চশমা ব্যবহার করতে হবে না। মার্কিন মুলুকে (US) এমনই একটি আই ড্রপ আবিষ্কার করা হয়েছে, সেই ওষুধ ব্যবহার করলে, আপনাকে আর চশমার দ্বারস্থ হতে হবে না। ওই আই ড্রপের মাধ্যমে আপনি কাছের সবকিছু স্পষ্ট দেখতে পাবেন। Express.co.uk এর মাধ্য়মে এবার এমনই একটি খবর প্রকাশ্যে আসে।

মার্কিন মুলুকে আবিষ্কৃত ভুইটি ড্রপ দিন একবার করে আপনাকে দুই চোখে ব্যবহার করতে হবে। ভুইটি আই ড্রপ ব্যবহারের ১৫ মিনিটের মধ্যে আপনি ফল পাবেন। দিনে একবার ব্যবহার করলে, ভুইটির ফল আগামী ৬ ঘণ্টা ধরে পাওয়া যাবে বলে জানানো হয়। ভুইটি আই ড্রপ ব্যবহার করলে, তা চশমার কাজ করবে।  চশমা ছাড়াই আপনি সব দেখতে পাবেন বলে জানানো হয়।

আরও পড়ুন: Sri Lanka: প্রধানমন্ত্রী রনিল বিক্রমসিংঘের চেয়ার দখল করতে পারে বিক্ষোভকারীরা, পাহারায় সেনা

৪০ থেকে ৫৫ বছর পর্যন্ত যাঁদের বয়স, তাঁদের ক্ষেত্রে ভুইটি আই ড্রপের প্রভাব সবচেয়ে বেশি।  ওই বয়সের মানুষরা চশমার (Glasses) পরিবর্তে ভুইটি আই ড্রপ ব্যবহার করলে, তার ফল হাতেনাতে পাচ্ছেন বলে জানা যায়। সম্প্রতি ৭৫০ জনের উপর এই ভুইটি আই ড্রপ ব্যবহার করা হয়।  যাঁদের বেশিরভাগের বয়স ৪০ থেকে ৫৫ বছরের মধ্যে।